প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

ছোট ব্যবসার জন্য ডেলের দারুণ টিপস- সময় এসেছে এবার ব্যবসায়ীদের নতুন করে ভাবার

ছোট ব্যবসার জন্য ডেলের দারুণ টিপস- সময় এসেছে এবার ব্যবসায়ীদের নতুন করে ভাবার

ডেল তাদের বার্ষিক স্মল বিজনেস মাসের মাধ্যমে ছোট ব্যবসাগুলির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে

  • Share this:

করোনাভাইরাস-প্ররোচিত মহামারী 2020 সালকে একটি স্বাভাবিক বছরের থেকে আলাদা কিছু করে তুলেছে। ন্যাশানাল লকডাউনের সময় ব্যবসা বন্ধ থাকায়, অনেক ছোট ব্যবসা তাদের ভবিষ্যৎ নিয়ে বিস্মিত হয়েছে। যখন আমরা ধীরে ধীরে নতুন ছন্দে ফিরে আসছি এবং 'নিউ নর্মালের' এর সাথে মানিয়ে নিচ্ছি, এই ব্যবসায়ীরা তাদের পুরনো অবস্থায় ফিরে আসার জন্য ত্রাণ খুঁজছে। সৌভাগ্যক্রমে, যখন প্রযুক্তির কথা আসে, ডেল তার বার্ষিক স্মল বিজনেস মাসের মাধ্যমে ছোট ব্যবসাগুলির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছে।

কোভিড -19 এর প্রভাব

কোভিড-19 এর সময় কালে, ডেলের স্মল বিজনেস মাস আরো গুরুত্ব গ্রহণ করে যেহেতু এটি সবচেয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িক অংশকে রিটুল এবং আপগ্রেড করার মাধ্যমে সাহায্য করে যা ছোট ব্যবসাকে আবার সমৃদ্ধ করতে সাহায্য করবে।

এই বছর, ডেলের বিপণন এবং ছোট ব্যবসার গ্রাহকদের জন্য মারকেটিঙ্গেবং কমিউনিকেশানে একটি জোরালো পরিবর্তন হয়েছে যেখানে আইটি জায়ান্ট এই পরীক্ষামূলক সময়ের মাধ্যমে উদ্যোক্তাদের সমাধান এবং সমর্থনের উপর বেশি মনোযোগ প্রদান করেছে। এটা স্বাভাবিক পূর্ণ ফানেল সৃজনশীল প্রচারণা এবং বৃহৎ অভিজ্ঞতামূলক অনুষ্ঠান থেকে অনেক দূরে যা সাধারণত স্মল বিজনেস মাসকে চিহ্নিত করে।

যে সব ছোট ব্যবসা উদ্যমের সাথে বিরতির পর ব্যাক আপ শুরু করছে, তাদের আশ্বস্ত হতে হবে যে তারা প্রযুক্তি ইস্যুতে আটকে যাওয়ার বদলে চাহিদা পুনরুজ্জীবিত করার দিকে মনোযোগ দিতে পারে। এখানে এইজন্যই ডেলস্মল বিজনেস মাস নিয়ে এসেছে। এটি শুধুমাত্র উদ্যোক্তাদের সাম্প্রতিক ডিভাইসের মাধ্যমে তাদের অনলাইন ব্যবসা সেট আপ করার জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান করে না, এটি সব ধরনের ছোট ব্যবসার জন্য নিবেদিত সমর্থন এবং ব্যক্তিগতকৃত সমাধান প্রদান করে। একবার প্রযুক্তির যত্ন নেওয়া হলে, উদ্যোক্তারা তাদের ছোট ব্যবসা সম্প্রসারণের জন্য যে সব কাজ করতে ভালবাসেন তা করতে আরো সময় ব্যয় করতে স্বাধীন হন।

ডেলের স্মার্ট বিজনেস মাস

ছোট ব্যবসায়ীদের অসুবিধাগুলি গভীরভাবে উপলব্ধি করার সাথে সাথে, এই টেক জায়ান্ট বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে যা এসএমবিগুলিকে শুধুমাত্র প্রযুক্তি গ্রহণের বাধা অতিক্রম করতে সাহায্য করে না বরং তাদের বিশেষ চাহিদার জন্য কি কাজ করবে তা বুঝতে সাহায্য করে, যেমন:

• ছোট ব্যবসার নিরাপত্তা -ডাটা ব্যাকআপ এবং সাইবার নিরাপত্তা ব্যবসার তথ্য নিরাপদ করার জন্য

• ছোট ব্যবসার পরিষেবাগুলি -অর্থায়ন, নিয়োগ এবং সরঞ্জাম রক্ষণাবেক্ষণ

• ছোট ব্যবসার ইনোভেশন - উৎপাদনশীলতা বাড়াতে সাহায্য করার জন্য সর্বশেষ প্রযুক্তি পণ্য

• ছোট ব্যবসার উৎপাদনশীলতা - দক্ষতা ও উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য আশাবাদী সফটওয়্যার

এই টেক জায়ান্টের এই সব সমাধান ছাড়াও এর একটি উদ্যোগ রয়েছে যার নাম 'স্মল বিজনেস মাস' (এসবি মাস), যা তিন বছর আগে চালু হয়েছিল। "আমাদের ক্ষুদ্র ব্যবসায়িক গ্রাহকদের জন্য আমাদের প্রোগ্রাম আমাদের সমাধান এবং সহায়তা সেবা নিয়ে কথা বলার উপর মনোযোগ প্রদান করে। এসবি মাসের উদ্যোগের অংশ হিসেবে, আমরা আমাদের ছোট ব্যবসায়ী গ্রাহকদের ধন্যবাদ জানানোর সুযোগ গ্রহণ করি আমাদের ব্যবসা এবং সম্প্রদায়ের অপরিহার্য ভূমিকার জন্য। "ডেল ইন্ডিয়ার মার্কেটিং ডিরেক্টর রিতু গুপ্তা বলেছেন।

ছোট ব্যবসাগুলির জন্য সমর্থন এবং সমাধান

ডেল উদ্যোক্তাদের বলতে দৃঢ়প্রতিজ্ঞ যে এটি তার সমস্ত ক্ষুদ্র ব্যবসায়িক প্রযুক্তির চাহিদার জন্য স্মল বিজনেস পার্টনার। গত বছরের স্মল বিজনেস মাস থেকে এর সাফল্যের উপর গড়ে তোলা, এই বছর এই প্রচারণার উদ্দেশ্য হচ্ছে ডেলের নিবেদিত ক্ষুদ্র ব্যবসায়িক প্রযুক্তি উপদেষ্টাদের সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের প্রতি তাদের নিষ্ঠা এবং প্রশংসা প্রদর্শন করা।

তিন দশকেরও বেশি সময় ধরে নির্মিত একটি উত্তরাধিকার থেকে উপদেশ প্রদান সহ প্রতিটি ধরনের ছোট ব্যবসার জন্য তৈরি সমাধান প্রদান থেকে, ডেলের প্রযুক্তিগত উপদেষ্টারা তাদের সর্বোত্তম সমাধান প্রদান করতে তাদের সর্বোত্তম সমাধান প্রদান করতে যাচ্ছেন যাতে স্মল বিজনেস মাস শুধুমাত্র ডেলের জন্য নয় বরং আরো বিশেষভাবে উদ্যোক্তাদের জন্য যারা আগামী মাসগুলিতে কীভাবে সাফল্যের সাথে ব্যবসা আবার শুরু করা যায় তার সমাধান খুঁজছেন। সবাইকে তাদের ওয়েবসাইটে এখানে রেজিস্টার করতে হবে।

যখন 2020 সাল শুরু হয়, তখন কেউ কল্পনাও করতে পারেনি যে সারা বিশ্বের সবার জন্য বছরটি কতটা আলাদা হরে চলেছে। যেহেতু আমরা আমাদের জীবন এবং ব্যবসা পুনর্নির্মাণ করেছি, এটা বেশি করে প্রয়োজন যে ছোট ব্যবসায়ীদের সাহায্য করার জন্য একজন বিশ্বস্ত অংশীদার থাকা প্রয়োজন।

আমরা ডেলের চেয়ে ভালো কাউকে ভাবতে পারি না, যারা গত তিন বছর ধরে স্মল বিজনেস মাস উদযাপনের মাধ্যমে এই বিষয়ে প্রথম সারিতে রয়েছেন। ডেলের কথায় , তোমার ব্যবসার ব্যাপারে ছোট কোন বিষয় নেই।

এটি একটি পার্টনারড পোস্ট

Published by: Ananya Chakraborty
First published: October 8, 2020, 2:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर