প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

এই ওয়েবসাইটে পাওয়া যাবে iPhone 12-র নানা মডেলের কভার, জেনে নিন দাম ও বিশেষত্ব

এই ওয়েবসাইটে পাওয়া যাবে iPhone 12-র নানা মডেলের কভার, জেনে নিন দাম ও বিশেষত্ব

Apple iPhone 12-এর নতুন সিরিজের জন্য নির্দিষ্ট কভার আসছে বলে জানাল জনপ্রিয় ওয়েবসাইট ডেলি অবজেক্টস

  • Share this:

পূর্বের ঘোষণা মতো বাজারে আসছে Apple iPhone 12-এর নতুন সিরিজ। এ ক্ষেত্রে iPhone 12 Mini, iPhone 12, iPhone 12 Pro ও iPhone 12 Pro Max মডেলে পাওয়া যাবে এই ফোন। এবার এই মডেলগুলির জন্য নির্দিষ্ট কভার আসছে বলে জানাল জনপ্রিয় ওয়েবসাইট ডেলি অবজেক্টস। এই অনলাইন সংস্থার তরফে জানানো হয়েছে, Apple-এর তরফে iPhone 12-এর নতুন সিরিজের বিক্রি শুরু হলেই সংশ্লিষ্ট ওয়েবসাইটে গ্রাহকদের জন্য পাওয়া যাবে ফোনের কভারগুলিও। এই কভারগুলির দাম শুরু হবে ১১৯৯ টাকা থেকে।

ডেলি অবজেক্টের তরফে জানা গিয়েছে, এ বার ইন্টিগ্রেটেড এয়ার কুশান টেকনোলজির সঙ্গে আসছে Apple iPhone 12-এর কভার। থাকছে অ্যান্টি স্লিপ গ্রিপ। বিশেষ করে কভারের সাইডগুলিকে ও পিছনের দিকটিকে মজবুত করা হচ্ছে। যাতে ফোন হাত থেকে পড়ে গেলেও সম্পূর্ণ সুরক্ষিত থাকে। প্রতিটি কভারই হবে মাল্টিলেয়ার। পাশাপাশি থাকবে একাধিক ডিজাইন। তাই গ্রাহকরা হতাশ হবে না বলেই আশা করা হচ্ছে।

সংস্থার তরফে আরও জানানো হয়েছে, আগামী দিনে দেশের নানা প্রান্তের ২৬ হাজারেরও বেশি পিন কোড তথা ঠিকানায় iPhone 12-এর কভার পাঠাতে পারবে এই সংস্থা। তাদের কথায়, Apple-এর এই নতুন iPhone প্রি-অর্ডারের জন্য কখন থেকে পাওয়া যাবে বা ভারতে কখন থেকে এই ফোন পুরোদমে বিক্রি শুরু হবে তার কোনও নির্দিষ্ট সময় জানা যায়নি। তবে Apple-এর তরফে সবুজ সঙ্কেত মিললেই অর্থাৎ প্রস্তুতকারী সংস্থা iPhone 12-এর বিক্রি শুরু করলেই কাজ শুরু করে দেবে ডেলি অবজেক্টসও।

এর পাশাপাশি Apple iPhone 12 সিরিজের জন্য নতুন একটি স্ক্রিন গার্ডও আনতে চলেছে ডেলি অবজেক্টস। এ ক্ষেত্রে ফোনের সুরক্ষা ও গোপনীয়তার কথা মাথায় রেখে টেম্পার্ড গ্লাসটি ডিজাইন করা হয়েছে। এই টেম্পার্ড গ্লাস থাকলে ফোনের পাশ থেকে আর কিছু দেখা যাবে না। তাই এ বার থেকে বাসে, ট্রামে, রাস্তায় কেউ পাশে দাঁড়িয়ে থাকলেও আপনার আইফোনে কী হচ্ছে তার কোনও নাগাল পাবে না। এই Apple iPhone 12 প্রাইভেসি গ্লাস স্ক্রিন প্রোটেক্টরের দাম হবে ৬৯৯-৮৯৯ টাকা। তবে iPhone 12-এর মডেলের ভিত্তিতে দামও অল্পবিস্তর ওঠানামা করবে। টেক এক্সপার্টরা জানাচ্ছেন, এ নিয়ে ডেলি অবজেক্টসের ওয়েবসাইটে এখনও বিস্তারিত কিছু দেওয়া হয়নি। তবে শীঘ্রই বিস্তারিত জানাবে ডেলি অবজেক্টস।

Published by: Ananya Chakraborty
First published: October 13, 2020, 5:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर