Ayodhya Verdict: বিতর্কিত জমি মামলার রায়, ট্যুইটারে ট্রেন্ডিং #HinduMuslimBhaiBhai

অযোধ্যা মামলায় ঐতিহাসিক রায়। অযোধ্যায় বিতর্কিত জমি হিন্দুদের। অযোধ্যা রায়ে জানাল সুপ্রিম।

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 09, 2019 01:45 PM IST
Ayodhya Verdict: বিতর্কিত জমি মামলার রায়, ট্যুইটারে ট্রেন্ডিং  #HinduMuslimBhaiBhai
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 09, 2019 01:45 PM IST

অবশেষে দীর্ঘ আইনি যুদ্ধ শেষে রায় ঘোষণা অযোধ্যা মামলার। পাঁচ বিচারপতির সর্বসম্মতিতে অযোধ্যা মামলার রায় ঘোষণা ৷ ঐক্যমতের ভিত্তিতে শিয়া সংগঠনের আবেদন খারিজ ৷ আদালতে ধাক্কা খেল নির্মোহী আখড়ার দাবিও ৷ খারিজ নির্মোহী আখড়ার দাবিও ৷ খারিজ নির্মোহী আখড়ার দাবিও ৷ নিমোর্হী আখড়া সেবায়েত নয় বলে জানিয়ে দিল শীর্ষ আদালত ৷একইসঙ্গে রামলালাকে আইনি স্বীকৃতি সুপ্রিম কোর্টের ৷

রায়ের আগে নিরাপত্তার মোড়কে অযোধ্যা। শনিবার রায় ঘোষণা। তার আগে শুক্রবার উত্তরপ্রদেশ প্রশাসনের শীর্ষকর্তাদের ডেকে বৈঠক করেন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। গোটা উত্তরপ্রদেশ মুড়ে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার চাদরে। উত্তরপ্রদেশ জুড়ে ৪০ স্পর্শকাতর এলাকা চিহ্নিত করা হয়েছে। অযোধ্যা সন্নিহিত এলাকায় মোতায়েন করা হয়েছে পনের হাজার পুলিশ, চার হাজার আধাসেনা। অ্যান্টি টেররিস্ট স্কোয়াড ও অ্যান্টি রায়ট পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন রেল স্টেশনের নিরাপত্তা বাড়ানো হয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে জম্মু, লখনউ, দিল্লি-সহ অন্য রাজ্যেও।

অযোধ্যার বিতর্কিক জমি মামলার চুড়ান্ত রায় ঘোষণার পর দেশবাসীর কাছে শান্তি রক্ষার আর্জি জানিয়েছেন বিভিন্ন নেতারা৷ কিন্তু একটি অদ্ভুত কিছু দেখা গেল ইন্টারনেটে ভাইরাল হতে। ট্যুইটারে ট্রেন্ড করতে দেখা গেল #hindumuslimbhaibhai । এই হ্যাসট্যাগ ছাড়া আরও কিছু ট্যাগ ট্রেন্ড করছিল যাদের মধ্যে ছিল- 'Unity in diversity', 'India will remain secular' আরা 'Hindu Muslim are brothers' ।

First published: 01:43:40 PM Nov 09, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर