প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

স্ন্যাপড্রাগন ৮৬৫ SoC, ৪,১১৫mAh ব্যাটারি-সহ ২৬ অগাস্ট লঞ্চ হবে ASUS Zenfone 7

স্ন্যাপড্রাগন ৮৬৫ SoC, ৪,১১৫mAh ব্যাটারি-সহ ২৬ অগাস্ট লঞ্চ হবে ASUS Zenfone 7

শোনা যাচ্ছে Zenfone 7-এ, ডুয়াল ফ্লিপ ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হবে

  • Share this:

ASUS Zenfone 7: তাইওয়ানের স্মার্টফোন কোম্পানি Asus ভারতে তাঁদের পরবর্তী স্মার্টফোন ASUS Zenfone 7 লঞ্চ করতে চলেছে। Asus-এর নতুন এই স্মার্টফোন সিরিজ ভারতে লঞ্চ হবে ২৬ অগাস্ট। কোম্পানি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই সিরিজের লঞ্চ ডেট ঘোষণা করেছে। লাউভ স্ট্রিমিং ভিডিও থেকে ডিভাইসটির সম্পর্কে বেশ কিছু তথ্য জানা গিয়েছে। Zenfone 7 স্মার্টফোনের লঞ্চ ইভেন্টের ভিডিও কোম্পানির তাইওয়ানের ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। Zenfone 7 স্মার্টফোনটি তাঁদের স্থানীয় বাজার তাইওয়ানে ২৬ আগস্ট স্থানীয় সময় দুপুর ২ টোয় (ভারতীয় সময় সকাল ১১:৩০টায়) লঞ্চ করা হবে। কোম্পানি ২০১৯ সালে লঞ্চ করেছিল Asus ZenFone 6।

Asus স্মার্টফোনের সঙ্গে সিরিজ শব্দ ব্যবহার করছে, মানে কোম্পানি Zenfone 7-এর অনান্য স্মার্টফোনও লঞ্চ করবে। ASUS Zenfone 7 স্মার্টফোনটিকে স্থানীয় মার্কেট ছাড়া ভারতে লঞ্চ করবে কিনা এর এখন কোনও সঠিক তথ্য নেই। গত বছরের মতো, এই ফোনটিকে ভারতে অন্য নামের সঙ্গে লঞ্চ করতে পারে সংস্থা।

এটি অনুমান করা হচ্ছে যে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটি কোয়ালকমের টপ-এন্ড স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সঙ্গে বাজারে আসতে পারে। কোম্পানি এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস চিপও ব্যবহার করতে পারে। কোয়ালকম আগেই জানিয়ে দিয়েছিল যে, Asus ZenFone 7-তে Qualcomm Snapdragon 865 SoC থাকবে। ফোনে থাকতে পারে ১৬জিবি র‍্যাম।

আবার NCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Asus ZenFone 7-এ রয়েছে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে। ফোনের ইন্টারনাল স্টোরেজ হতে পারে ৫১২ জিবি পর্যন্ত। ফোনের ভিরতে রয়েছে 4,115mAh ব্যাটারি সঙ্গে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনে কানেক্টিভিটির জন্য থাকতে পারে Wi-Fi 6, ব্লুটুথ ভি 5 এবং এনএফসি।

Asus ZenFone 6-এ ছিল রোটেটিং ফ্লিপ ক্যামেরা। যেটি সেলফি ক্যামেরা হিসাবেও কাজ করবে। এতে নচ লেস এলসিডি প্যানেল থাকবে। শোনা যাচ্ছে Zenfone 7-এ, ডুয়াল ফ্লিপ ক্যামেরা সেটআপের (৪৮-মেগাপিক্সেল সেন্সর + ১৩ মেগাপিক্সেল সেন্সর) সঙ্গে লঞ্চ হবে।

Published by: Ananya Chakraborty
First published: August 18, 2020, 9:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर