Home /News /technology /
Asus ROG Phone 6 সামনে পাত্তা পাবে না iPhone-ও! দামেও লাভ, কাজেও লাভ!

Asus ROG Phone 6 সামনে পাত্তা পাবে না iPhone-ও! দামেও লাভ, কাজেও লাভ!

Asus ROG Phone 6 পাওয়া যাবে দুটি কালার অপশনে। সেই দুটি কালার হল ফ্যান্টম ব্ল্যাক এবং স্টর্ম হোয়াইট।

  • Share this:

#নয়াদিল্লি: তাইওয়ানের কোম্পানি Asus, যারা সাধারণত কম্পিউটার তৈরি করে থাকে, তারাই লঞ্চ করতে চলেছে লেটেস্ট গেমিং স্মার্টফোন। ভারতে তারা লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro। এই দুটি ফোনে গেমারদের জন্য থাকতে চলেছে বিভিন্ন ধরনের নতুন টেকনোলজি। জানা গিয়েছে যে Asus ROG Phone 6 এ রয়েছে নতুন উন্নত প্রসেসর এবং আধুনিক মানের ডিজাইন। Asus ROG Phone 6-এর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলের দাম ভারতে হতে পারে ৭১,৯৯৯ টাকা। এছাড়াও Asus ROG Phone 6 Pro-এর ১৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের দাম ভারতে হতে পারে ৮৯,৯৯৯ টাকা। Asus ROG Phone 6 পাওয়া যাবে দুটি কালার অপশনে। সেই দুটি কালার হল ফ্যান্টম ব্ল্যাক এবং স্টর্ম হোয়াইট। এক নজরে দেখে নেওয়া যাক Asus ROG Phone 6 এর ফিচার।

Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro-এর ফিচার -

Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro-এ অনেকটা একই ধরনের ফিচার রয়েছে। দুটি ফোনেই রয়েছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস কাস্টম স্যামসং অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও দুটি ফোনেই রয়েছে ১৬৫ এইচজেড রিফ্রেশ রেট এবং ৭২০ এইচজেড টাচ স্যাম্পলিং রেট। দুটি ফোনের ডিসপ্লেতে রয়েছে ১,২০০ নিটসের পিক ব্রাইটনেস। এছাড়াও Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro তে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস যা করনিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন যুক্ত। এছাড়াও Asus ROG Phone 6 Pro তে রয়েছে সেকেন্ডারি পিমোলেড ডিসপ্লে।

আরও পড়ুন: ৪০ পেরিয়েও উষ্ণতায় ভরা রাইমা সেন! কবে করছেন বিয়ে? কী বলছেন তিনি? জানুন

Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro দুটি ফোনেই রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট যা অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ যুক্ত। এছাড়াও Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro তে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি যা ৬৫ ডাব্লু ফাস্ট চার্জ যুক্ত। Asus ROG Phone 6 এবং Asus ROG Phone 6 Pro তে রয়েছে একই ক্যামেরা সেটআপ। দুটি ফোনেই রয়েছে প্রাইমারি ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ মেন সেন্সর, ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়াও দুটি ফোনের সামনে রয়েছে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Asus Rog Phone 6, Asus ROG Phone 6 Pro

পরবর্তী খবর