Home /News /technology /
এবার মাত্র ৩০ মিনিটেই Amazon-এর জিনিস আপনার বাড়িতে ! কীভাবে? জেনে নিন

এবার মাত্র ৩০ মিনিটেই Amazon-এর জিনিস আপনার বাড়িতে ! কীভাবে? জেনে নিন

  • Share this:

    এবার ৩০ মিনিটের মধ্যে আপনার প্যাকেজ আপনার কাছে পৌঁছে দেবে Amazon। আর কয়েক মাসের মধ্যে ড্রোনের মাধ্যমে ডেলিভারি শুরু করবে Amazon। এই ড্রোনটি অনেকটি হেলিকপ্টারের মতো টেক অফ আর লল্যান্ডিং করবে। এই নতুন মডেলটি আগের থেকে অনেক বেশি স্টেবেল আর যে কোন মুভিং বস্তু স্পট করতে পারবে মানুষের থেকেও ভাল, এই কথা জানিয়েছে কোম্পানির কাস্টোমার অপারেশন প্রধান জেফ উইক।

    তিনি কিন্তু একটা জানাননি যে কোথায় প্রথম এই ড্রোনকে ডেলিভারি করতে দেখা যাবে। ২০১৬ সালে প্রথম ব্রিটেনে পরীক্ষামুলকভাবে ড্রোনের মাধ্যমে ডেলিভারি করেছিল Amazon। তখন কোম্পানি জানিয়েছিল মার্কিন আইনের কারনে সেখানে দ্রোণের মাধ্যমে ডেলিভারি করতে অসুবিধা হচ্ছিল।

    “সম্পূর্ণ ইলেকট্রিকে চলবে এই ড্রোন। একবারে 25 কিলোমিটার দূরে 2.3 কিলোগ্রাম ওজনের প্যাকেজ 30 মিনিটের মধ্যে ডেলিভারি করা যাবে।” বলেন তিনি। জোরালো হাওয়া দিলেও সঠিকভাবে প্যাকেজ গন্তব্যে পৌঁছে দিতে পারবে নতুন ড্রোনগুলি।

    এই দিন কনফারেন্সে Amazon অফিসিয়ালি StyleSnap ফিচারটির ঘোষণা করে । এই ফিচারটি ইউজারদের নিজের পছন্দের অউটফিটের ছবি আপলোড করতে সুযোগ দেবে আর সেই মতো জামা কাপড়ের অপশন দেখাবে ইউজারকে। এই ফিচারটি এপ্রিলে লঞ্চ হবে। এর ফলে গ্রহকদের বেশি কষ্ট করে নিজের পছন্দের জিনিস করতে হবে না।

    First published:

    Tags: Amazon, Delivery, Drone

    পরবর্তী খবর