• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ZAHEER KHAN FEELS ENGLAND FOLLOWED A WRONG DECISION BY MESSING UP WITH JASPRIT BUMRAH RRC

Zaheer - Bumrah : বুমরাকে রাগিয়ে দিয়ে পায়ে কুড়ুল মেরেছে ইংল্যান্ড, বলছেন জাহির

বুমরার সঙ্গে লেগে ভুল করেছে ইংল্যান্ড

Zaheer Khan feels England followed a wrong decision by messing up with Jasprit Bumrah. মার্ক উডের বাউন্সার দুবার হেলমেটে লেগেছিল বুমরার। কিন্তু তাতেও ভয় না পেয়ে যেভাবে পারফর্ম করেছিল, তাতে নিজের ব্যাটিং নিয়ে বুমরা যে যথেষ্ট সিরিয়াস মনে করেন জাহির।

  • Share this:

    #লন্ডন: জসপ্রীত বুমরাকে রাগিয়ে দিয়ে ঠিক কাজ করেনি ইংল্যান্ড। এর ফলে নিজেদের পায়ে নিজেরাই কুড়ুল মেরেছে ইংলিশরা, এমনটাই মনে করেন জাহির খান। ভারতের প্রাক্তন ফাস্ট বোলার অতীতে ইংল্যান্ডের মাটিতে বহু টেস্ট ম্যাচ খেলেছেন। জানেন বিশ্বের কোন মাঠে সাফল্য পাওয়া, আর ইংল্যান্ডে সাফল্য পাওয়া, ফাস্ট বোলারদের জন্য কাজটা অনেকটা আলাদা। মুম্বই ইন্ডিয়ানস দলের সঙ্গে যুক্ত থাকার ফলে জাহির জানেন বুমরা কী করতে পারে।

    একটি সাক্ষাৎকারে প্রাক্তন তারকা জানিয়েছেন, "বুমরাকে অযথা রাগিয়ে দিয়ে ইংল্যান্ড যে ঠিক কাজ করেনি সেটা নিশ্চয়ই এখন বুঝতে পারছে। এমনিতে ও খুব শান্ত। অযথা ঝামেলা পছন্দ করে না। কিন্তু ইংল্যান্ড নিশ্চয়ই এমন কিছু কথা বলেছিল, যাতে বুমরা মেজাজ ঠিক রাখতে পারেনি। অ্যান্ডারসনকে বাউন্সার মেরেছে, সেটা খেলার নিয়ম এর মধ্যেই পড়ে। আমাদের বোলারদের লক্ষ্য করেও বাউন্সার দেওয়া হয়। তখন এত সমালোচনা হয় না। যদি সত্যি বুমরা রেগে গিয়ে এমন পারফর্ম করে, তাহলে ভারতের জন্য দারুণ ব্যাপার"।

    এখানেই না থেমে জাহির জানিয়েছেন দ্বিতীয় ইনিংসে পন্থ কিরে যাওয়ার পর সবাই যখন ভেবে নিয়েছিল ভারতের ইনিংস গুটিয়ে যাওয়ার পথে, তখন শামির সঙ্গে ব্যাট হাতে বুমরা যে প্রতিরোধ গড়ে তুলেছিল, তার প্রশংসা করতে হয়।মার্ক উডের বাউন্সার দুবার হেলমেটে লেগেছিল বুমরার।

    কিন্তু তাতেও ভয় না পেয়ে যেভাবে পারফর্ম করেছিল, তাতে নিজের ব্যাটিং নিয়ে বুমরা যে যথেষ্ট সিরিয়াস মনে করেন জাহির। রাউন্ড উইকেট থেকে বল করতে এসে যেভাবে ব্যাটসম্যানকে বোকা বানিয়ে এলবি করেন বুমরা সেটা তার দক্ষতার পরিচয়। জাহির মনে করেন বাকি তিনটি টেস্টও বুমরা ফ্যাক্টর প্রচুর ভোগাবে ইংরেজদের।

    Published by:Rohan Chowdhury
    First published: