বিয়েতে চমক হতে পারে যুবি-ব্রডের নাচ !

Photo: Twitter

বুধবার যুবরাজের বিয়ে। পাত্রী মডেল অভিনেত্রী হ্যাজেল কিচ। ভারতীয় ক্রিকেটারের বিয়ে ঘিরে সরগরম চণ্ডীগড়।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #চণ্ডীগড়: বুধবার যুবরাজের বিয়ে। পাত্রী মডেল অভিনেত্রী হ্যাজেল কিচ। ভারতীয় ক্রিকেটারের বিয়ে ঘিরে সরগরম চণ্ডীগড়। আমন্ত্রণের তালিকায় রয়েছেন প্রধানমন্ত্রী থেকে টিম ইন্ডিয়া। তবে চমক হতে পারে ইংল্যান্ডের ক্রিকেটার এবং বার্মি আর্মির উপস্থিতি।

    কিম শর্মা, দীপিকা পাড়ুকোন হয়ে শেষ পর্যন্ত হ্যাজেল কিচ। অবশেষে বিয়ে করছেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। বুধবার সকালে চণ্ডীগড়ে চিরাচরিত পঞ্জাবি প্রথা মেনেই বাগদত্তা হ্যাজেল কিচের সঙ্গে সংসার শুরু করছেন যুবি।

    গত বছর মরিশাসে হঠাৎই বাগদানের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন বাঁ-হাতি। সেই সম্পর্ক শেষ পর্যন্ত আরও পরিণত হচ্ছে। ভারতীয় ক্রিকেটে উত্থান। দল থেকে বাদ পড়া। ২০১১ বিশ্বকাপ জয়। এই সব কিছুকে ছাপিয়ে জীবনের বাইশ গজে ক্যানসারের সঙ্গে লড়াই। এটাই চুম্বকে যুবরাজ সিং। মা শবনমের সঙ্গে কাঁধে কাঁধ দিয়ে লড়াই। ইতিমধ্যেই বাবা যোগরাজ সিং জানিয়েছেন, এই বিয়েতে তিনি নেই। কারণ, কিচের পরিবারের সঙ্গে বিবাদ। তাতেও বিয়ের অনুষ্ঠানে কোনও ভাঁটা নেই। মেহেন্দি হয়ে গিয়েছে। এবার সাত পাকে ঘোরার পালা। তালিকায় রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। থাকবে টিম ইন্ডিয়া। তবে চমক হতে পারে যদি এই বিয়েতে এসে পড়েন ইংল্যান্ডের ক্রিকেটার স্টুয়ার্ট ব্রড। কারণ, বন্ধু যুবরাজকে কথা দিয়েছেন ব্রড এবং রুট, তাঁরা এই বিয়েতে হাজির থাকবেন।

    15267694_10154728623239254_5989225248446274301_n

    First published: