খেলা

corona virus btn
corona virus btn
Loading

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন কুস্তিগীর ববিতা ফোগত, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সুখবর

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন কুস্তিগীর ববিতা ফোগত, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সুখবর

আজ সোমবার ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন কুস্তিগির ববিতা ফোগাট। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন নিজেই।

  • Share this:

#হরিয়ানা: বিয়ের শুরু থেকেই ছিল চমক৷ সাত পাকে নয়, আট পাকে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। মাঝে রাজনৈতিক কেরিয়ারেও দেখা গেছে উত্থান-পতন। এরপর আজ সোমবার ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন কুস্তিগীর ববিতা ফোগত। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন নিজেই।

ট্যুইট করে স্বামী বিবেক ও সন্তানকে নিয়ে ছবি পোস্ট করেছেন ববিতা। আলাপ করিয়েছেন তাঁদের জীবনের নতুন সুর্যোদয়ের সঙ্গে। নিজের স্বপ্নকে বিশ্বাস করলে সেগুলি সত্যিও হয়, এমনটাই জানান তিনি৷

এরপর সেই পোস্টে ক্রীড়া জগৎ থেকে শুরু করে বিনোদন জগতের বহু ব্যক্তি তাঁদের শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তাঁর স্বামীও সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানান সকলকে৷

প্রসঙ্গত, ২০১৯-এর ডিসেম্বর মাসে দীর্ঘদিনের সতীর্থ কুস্তিগীর বিবেক সুহাগের সঙ্গে বিয়ে করেন ববিতা। বিবেক বিয়েতে মাত্র ১১ জনের বরযাত্রী নিয়ে ববিতার বাড়ি গিয়েছিলেন। আর ববিতার বাবার মাত্র এক টাকা দিয়ে তাঁর মেয়েকে বিদায় জানিয়েছিল। এর অর্থ হল, এই বিয়ে বিবেক পণ ছাড়াই করেছিল। এমনকি বিয়েতে কোনও জাঁকজমকও ছিল না। ব্যান্ড, ডিজে কিছুই করা হয়েছিল না বিয়েতে। আর এই বিয়ে প্ল্যাস্টিক বর্জনের লক্ষ্য নিয়ে হয়েছিল। তাই বিয়ের কোনও কিছুতেই প্ল্যাস্টিকের ব্যবহার হয়েছিল না। আট পাক নিয়ে এই বিয়ে সম্পন্ন হয়েছিল।

ববিতা দেশের জন্য জিতেছেন বহু আন্তর্জাতিক মেডেল। বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ মেডেল জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন। তাঁকে দেশের প্রতিষ্ঠিত সন্মান অর্জুন অ্যাওয়ার্ড দিয়ে সন্মানিত করা হয়েছিল। ক্রীড়াজগতের জন্য আজ সোমবার খুশির দিন বটে৷ একই দিনে, মুম্বইয়ের একটি হাসপাতালে জন্ম নেয় বিরাট-অনুষ্কার সন্তান । বিরাট সুখবর দেন কন্যা সন্তানের অভিভাবক হয়েছেন তাঁরা৷ অভিনন্দনের বন্যায় ভাসছেন তারকা দম্পতি।

Published by: Simli Dasgupta
First published: January 11, 2021, 11:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर