Home /News /sports /
উইম্বলডনের মিক্সড ডাবলসে কোয়ার্টার ফাইনালে সানিয়া মির্জা

উইম্বলডনের মিক্সড ডাবলসে কোয়ার্টার ফাইনালে সানিয়া মির্জা

sania mirza and mate pavic advance to mixed doubles quarters

sania mirza and mate pavic advance to mixed doubles quarters

সানিয়া ও পাভিচ প্রথম রাউন্ডে স্পেনের ডেভিড ভেগা হার্নান্দেজ এবং জর্জিয়ার নাটেলা জালামিজকে ৬-৪, ৩-৬, ৭-৬ গেমে পরাজিত করেছিলেন।

  • Share this:

    #লন্ডন: সানিয়া মির্জা-ম্যাট পাভিচের জুটি ভারত ও ক্রোয়েশিয়ার খেলোয়াড়রা উইম্বলডনে মিক্সড ডাবলসের কোয়ার্টার ফাইনালে উঠেছে। সানিয়া এবং পাভিচের ষষ্ঠ বাছাই জুটি তাদের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ইভান ডডিগ এবং লাতিশা চ্যানের কাছ থেকে ওয়াকওভার পেয়েছিলেন।

    সানিয়া ও পাভিচ প্রথম রাউন্ডে স্পেনের ডেভিড ভেগা হার্নান্দেজ এবং জর্জিয়ার নাটেলা জালামিজকে ৬-৪, ৩-৬, ৭-৬ গেমে পরাজিত করেছিলেন। কোয়ার্টার ফাইনালে এই জুটি মুখোমুখি হবে ব্রাজিলিয়ান জুটি ব্রুনো সোয়ারেস এবং বিট্রিজ হাদ্দাদ মাইয়া অথবা অস্ট্রেলিয়ান-কানাডিয়ান জুটি জন পিয়ার এবং গ্যাব্রিয়েলা ডাব্রোস্কির। সানিয়া ইতিমধ্যে ঘোষণা করেছেন যে এটি তার ক্যারিয়ারের শেষ মৌসুম। মহিলাদের ডাবলসে, তিনি প্রথম রাউন্ডে চেক প্রজাতন্ত্রের সঙ্গী লুসি হারাদেকার কাছে হেরে যান।

    আরও পড়ুন - Murshidabad News: শুক্রবার থেকে নিখোঁজ ১১ বছরের শিশু! তারপরেই এল মর্মান্তিক খবর

    এদিকে, ক্যাম নরি প্রি-কোয়ার্টার ফাইনালে টমি পলকে সোজা সেটে পরাজিত করেন। কিংবদন্তি অ্যান্ডি মারের পর তিনিই প্রথম ব্রিটিশ খেলোয়াড় যিনি গত ৫ বছরে এই টুর্নামেন্টের শেষ আটে উঠেছেন। নবম বাছাই নরি জিতেছেন ৬-৪, ৭-৫, ৬-৪। এই প্রথম কোনো গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড ছাড়িয়ে গেলেন তিনি।সেমিফাইনালে উঠতে হলে তাকে বেলজিয়ামের ডেভিড গফিনের চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে হবে। গফিন ৫ সেট ধরে চলা একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ফ্রান্সিস টিয়াফোকে পরাজিত করেন। দ্বিতীয়বারের মতো উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে উঠেছেন তিনি। ৪ ঘন্টা ৩৬ মিনিটের কঠিন ম্যাচে তিনি ৭-৬, ৫-৭, ৫-৭, ৬-৪, ৭-৬ জিতেছিলেন।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Sania Mirza, Wimbledon

    পরবর্তী খবর