Home /News /sports /
Mamata Banerjee : মুখ্যমন্ত্রীর বঙ্গবিভূষণ সম্মানে ভূষিত কলকাতার তিন প্রধান ক্লাব! সম্মানিত ঋদ্ধি

Mamata Banerjee : মুখ্যমন্ত্রীর বঙ্গবিভূষণ সম্মানে ভূষিত কলকাতার তিন প্রধান ক্লাব! সম্মানিত ঋদ্ধি

মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে বঙ্গবিভূষণ সম্মান পায় ইস্টবেঙ্গল

মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে বঙ্গবিভূষণ সম্মান পায় ইস্টবেঙ্গল

Mamata Banerjee confers Banga Bibushan Samman to football clubs and Wriddhiman Saha. মুখ্যমন্ত্রীর বঙ্গবিভূষণ সম্মানে ভূষিত কলকাতার তিন প্রধান ক্লাব! সম্মানিত ঋদ্ধি

  • Share this:

    #কলকাতা: ক্রীড়া জগতে পশ্চিমবাংলা সরকার ক্ষমতায় আসার পর থেকেই অনেক কাজ করেছে এ বিষয়ে সন্দেহ নেই। শুধু ক্রিকেট বা ফুটবল নয়, বঞ্চিত গ্রামের খেলোয়াড়দের এবং ছোট ক্লাবদের বিভিন্নভাবে সাহায্য করা হয়েছে এবং হচ্ছে। যুবভারতী স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের করে তোলার পাশাপাশি কিশোর ভারতী নতুন করে তৈরি হয়েছে। আর এদিন নজরুল মঞ্চের ক্রীড়া জগতকে আরো একবার সম্মানিত করলেন মুখ্যমন্ত্রী।

    রাজ্য সরকারের দেওয়া বঙ্গ বিভূষণ সম্মান থেকে প্রাপ্ত অর্থ সাধারণ মানুষের সাহায্যার্থে লিভার ফাউন্ডেশনকে দিয়ে দিচ্ছে ইস্টবেঙ্গল। সোমবার ক্লাবের তরফে এমনটাই জানানো হয়েছে। এদিনই মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে বঙ্গবিভূষণ সম্মান পায় তারা।

    শুধু ইস্টবেঙ্গলই নয়, কলকাতার বাকি দুই প্রধান মোহনবাগান এবং মহমেডানকেও সম্মান জানানো হয়েছে। ইস্টবেঙ্গলের তরফে অনুষ্ঠানে ছিলেন শীর্ষকর্তা দেবব্রত সরকার, সচিব কল্যাণ মজুমদার। মোহনবাগানের তরফে সচিব দেবাশিস দত্ত, সহ-সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায় উপস্থিত ছিলেন। মহমেডানের পক্ষ থেকে ছিলেন সভাপতি আমিরুদ্দিন ববি এবং সচিব দানিশ ইকবাল।

    বাংলা ছেড়ে ত্রিপুরা চলে গেলেও ক্রিকেটার ঋদ্ধিমান সাহাকেও বঙ্গবিভূষণ পুরস্কার দিলেন মুখ্যমন্ত্রী। পুরস্কার পেয়ে অভিভূত উইকেট রক্ষক। তার কাছ থেকে মমতা জানতে চান কেন তিনি বাংলা ছাড়লেন? ঋদ্ধিমান জানিয়ে দিলেন ভবিষ্যতে সম্ভব হলে আবার ফিরে আসবেন। তার পিঠে হাত রাখছে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

    বাংলার ফুটবলের উন্নতির জন্য তিন প্রধানকে আরো ভালো কাজ করতে হবে ভবিষ্যতে মনে করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি সবসময় দরকারে পাশে থাকবেন জানিয়ে দিলেন আর একবার। ইস্টবেঙ্গল এবং ইমামি সমস্যা যে মিটে যাওয়ার পথে সেটা পরিষ্কার হয়ে গেল এদিন মঞ্চে ডিরেক্টর রাধেশ্যাম গোয়েঙ্কা উপস্থিত থাকায়। ইস্টবেঙ্গল সংসদের জন্য এটা ভাল ইঙ্গিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Mamata Banerjee, Wriddhiman Saha

    পরবর্তী খবর