Home /News /sports /
Wasim Akram : সুইমিং পুলে সুট পড়ে নামলেন ওয়াসিম আক্রম! কারণ জানলে চমকে উঠবেন

Wasim Akram : সুইমিং পুলে সুট পড়ে নামলেন ওয়াসিম আক্রম! কারণ জানলে চমকে উঠবেন

সুট পড়ে সাঁতার কাটলেন ওয়াসিম আক্রম

সুট পড়ে সাঁতার কাটলেন ওয়াসিম আক্রম

Wasim Akram wears three piece suit in swimming pool. সুইমিং পুলে সুট পড়ে নামলেন ওয়াসিম আক্রম! কারণ জানলে চমকে উঠবেন

  • Share this:

    #লাহোর: যখন ক্রিকেট খেলতেন তার দুরন্ত গতি এবং সুইং বারবার বিব্রত করত ব্যাটসম্যানদের। বিশ্বের সেরা ব্যাটসম্যানরা পর্যন্ত ওয়াসিম আক্রমের বলে নাকানিচোবানি খেয়েছেন। ক্রিকেট মাঠে তিনি ছিলেন যতটা লড়াকু, মাঠের বাইরে ততটাই শান্ত স্বভাবের মানুষ। রসবোধ আছে বটে ওয়াসিম আকরামের। সুট গায়ে দিয়ে সুইমিংপুলে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটারকে সাঁতার কাটতে দেখা যাচ্ছে।

    তারপর কিছুক্ষণ দাঁড়িয়ে এমন কাণ্ড ঘটানোর কারণ ব্যাখ্যা করেছেন তিনি। আসলে গত বছর খালি গায়ে সুইমিংপুলে স্নান করার ভিডিও দিয়েছিলেন ওয়াসিম। তাতে পাকিস্তানের বেশকিছু মানুষ কড়া প্রতিক্রিয়া জানিয়েছিল। কেউ কেউ বলেছিলেন, আপনার লজ্জা করে না! খালি গায়ে স্নান করছেন। সেটা আবার ভিডিও করেছেন। সেই পুরনো জবাব আজ দিলেন ওয়াসিম আক্রম।

    থ্রি পিস সুটে জলে নেমেছিলেন তিনি। আক্রম বলেন আপনারা এবার খুশি তো? এই দেখুন খালি গায়ে নয়, সুট পড়ে আমি সুইমিং করছি। অনেক প্রবীণ মানুষ পর্যন্ত আমার সমালোচনা করেছিলেন। তাদের এই ভিডিও দেখার অনুরোধ করছি। এবার নিশ্চয়ই আমার লজ্জা পাওয়ার প্রয়োজন নেই। পুরো ব্যাপারটা মজার মোড়কে হলেও, ওয়াসিম আক্রম যে ভদ্র ভাষায় নিন্দুকদের পাল্টা জবাব দিয়েছেন তাতে সন্দেহ নেই।

    আন্তর্জাতিক ক্রিকেটে এই মুহূর্তে পাঁচ সেরা ব্যাটসম্যানের মধ্যে সেরা কে, তা নিয়ে বিতর্কের শেষ নেই। অনেকের মতোই ওয়াটসনের পছন্দের তালিকায়ও রয়েছেন বিরাট কোহলি, স্টিভ স্মিথ, জো রুট, কেন উইলিয়ামসন ও বাবর আজম। তবে এক নম্বর আসনটা ভারতীয় তারকার জন্যই বরাদ্দ করেছেন তিনি।

    দুই বছরের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির সেঞ্চুরি না পাওয়াকে গুরুত্ব দিতে নারাজ ওয়াটসন। শেন ওয়াটসন মনে করেন শুধু ব্যাটসম্যান হিসেবেই নয়, বাবর আজম, জো রুট, স্মিথের থেকে শারীরিকভাবেও এগিয়ে বিরাট। ফিটনেসে দশ গোল দিতে পারেন বাকিদের। ওয়াসিম আক্রম শেষ পর্যন্ত জানিয়েছেন অভিজ্ঞতার বিচারে বিরাট এগিয়ে থাকলেও, শেষ দুটো বছর বেশি ধারাবাহিক সাফল্য পেয়েছেন বাবর।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pakistan Cricket, Swimming pool, Wasim Akram

    পরবর্তী খবর