Home /News /sports /
Virat Kohli Suggestion To Mohammad Siraj: ক্যাপ্টেন নন, কিন্তু ক্যাপ্টেন্সি ভোলেননি! কোহলির পরামর্শে সিরাজের উইকেট শিকার, রইল ভিডিও

Virat Kohli Suggestion To Mohammad Siraj: ক্যাপ্টেন নন, কিন্তু ক্যাপ্টেন্সি ভোলেননি! কোহলির পরামর্শে সিরাজের উইকেট শিকার, রইল ভিডিও

Virat Kohli Suggestion To Mohammad Siraj: কোহলি আর অধিনায়ক নন, তবে অধিনায়কের থেকে কমও নন। এই ভিডিও তার প্রমাণ।

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ক্যাপ্টেন্সি ছেড়েছেন। কিন্তু ক্যাপ্টেন্সি ভোলেননি তিনি। আর সেটাই এদিন ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে বুঝিয়ে দিলেন বিরাট কোহলি। তাঁর পরামর্শ মেনে উইকেট শিকার মহম্মদ সিরাজের। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

    বিরাট কোহলির ছোট্ট টিপস মেনে বোলিং করে ইংল্যান্ডের অন্যতম সেরা ব্যাটার জো রুটকে তুলে নিলেন সিরজ। বিরাট কোহলি যে এখনও ম্যাচ এবং ব্যাটারের মস্তিষ্ক ভাল মতো রিড করতে পারেন, এটাই তার প্রমাণ।

    ম্যাঞ্চেস্টারে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। এই ম্যাচে জসপ্রিত্ বুমরাহ খেলেননি। ফলে সিরাজের কাঁধে বাড়তি দায়িত্ব ছিল। আর প্রথম ওভারেই সিরাজ বুঝিয়ে দেন, তিনি দায়িত্ব কাঁধে নিতে তৈরি।

    আরও পড়ুন- Viral Video: মাঠের মধ্যে ঠুমকা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    জনি বেয়ারস্টোকে শূন্য রানে সাজঘরে ফেরান সিরিজ। এর পর সিরাজকে ছোট্ট একটা টিপস দেন বিরাট। সিরাজের সামনে গিয়ে তাঁর সঙ্গে কথা বলেন কোহলি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। এর পরই সিরাজের বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে বসেন রুট।

    এমনিতেই কানাঁঘুষো চলছে, রোহিত শর্মার ক্যাপ্টেন্সিতে ভারতীয় দলে অনেক ক্রিকেটার খুশি নন। তাঁদের মধ্যে অনেকেই ক্যাপ্টেন বিরাটকে মিস করেন। গত ম্যাচে পান্ডিয়ার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল। তা নিয়ে মজা করেছিলেন বিরাট কোহলির ভক্তরা।

    সেই ভিডিওতে পান্ডিয়াকে এক ফিল্ডারের উদ্দেশে বলতে শোনা যায়, বোলার হিসেবে তিনি যেমন ফিল্ডিং প্লেসমেন্ট করবেন, সেটাই যেন শোনা হয়। এর পর অনেকে প্রশ্ন তোলেন, তা হলে কি রোহিত শর্মাকে ক্যাপ্টেন হিসেবে কেউ মান্যতা দিচ্ছেন না!

    আরও পড়ুন- Tamim Iqbal Retires: রোহিত শর্মার লোপ্পা ক্যাচ ফেলে ভয়ঙ্কর ট্রোলড, সেই তামিম ইকবাল অবসর নিলেন

    তিনটি ম্যাচের মধ্যে দুটিতে শূন্য রানে ফিরলেন জো রুট। একটিতে করেথছেন মাত্র ১১ রান। টেস্ট ক্রিকেটে তিনি দাপিয়ে পারফর্ম করেন। সেই তিনিই কি না একদিনের ম্য়াচে এভাবে ফ্লপ! এদিনিও তিন নম্বরে নেমে দলকে ভরসা জোগাতে পারলেন না ইংল্যান্ডের জো রুট।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Ind vs Eng, Mohammad siraj, Virat Kohli

    পরবর্তী খবর