Virat Kohli Sister: ভাবনা কোহলি ধিংরা, বিরাট কোহলির দিদিকে চেনেন?

বিরাট কোহলির দিদি, চেনেন?

বিরাট কোহলির দিদি, চেনেন?

  • Share this:

    #নয়াদিল্লি: বিরাট কোহলির ব্যক্তিগত জীবনের অনেক তথ্যই হয়তো ভক্তরা এখন জানেন! আর বিরাট কোহলির মাঠের কীর্তির কথা তো ভক্তদের আর অজানা নয়। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলির দিদির কথা কজন জানেন! বিরাট কোহলির একনিষ্ঠ ভক্তদের মধ্যে হয়তো অনেকেই জানেন। কিন্তু ভাবনা কোহলির কথা অনেকেরই অজানা এখনও। ক্রিকেটে না থাকলে বেশিরভাগ সময়ই কোহলির কাটে পরিবারের সঙ্গে। কোহলিকে ফ্যামিলি ম্যান বললে একটুও ভুল বলা হবে না। ভারতীয় দল বা রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরের না থাকলেই কোহলি বাড়িতে থাকেন। পুরো সময়টাই তিনি পরিবারের সবার সঙ্গে কাটান। মা, স্ত্রী ও এই দিদির সঙ্গেই কোহলির আত্মিক সম্পর্ক। কোহলির মা ও স্ত্রীর কথা তো সবাই জানেন। কিন্তু ভাবনা কোহলির কথা অনেকেরই হয়তো অজানা।

    মাঝেমধ্যেই বিরাট কোহলির ছবিতে এক দম্পতিকে দেখা যায়। তাঁরা ভাবনা ও সঞ্জয়। কোহলির দিদি ও জামাইবাবু। বিরাট ও অনুষ্কার সঙ্গেও অনেক সময়ই ভাবনাকে দেখা যায়। কোহলির বড় দিদি ভাবনা আবার কোহলির ফ্যাশন ব্র্যান্ড One8Select- এর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। এছাড়াও তিনি কোহলির আরেক ব্র্যান্ড Wrogn- এর প্রোমোশনের ব্যাপারেও বেশ কিছু দায়িত্ব সামলান। বিরাট ও বিকাশ কোহলির দিদি ভাবনার পড়াশোনা নয়াদিল্লিতে। সেখানে হংসরাজ মডেল স্কুল এবং তার পর দৌলত রাম কলেজ থেকে পড়াশোনা শেষ করেন ভাবনা। মেহেক ও আয়ুস নামের দুটি ছোট ছেলে-মেয়ে রয়েছে ভাবনার। সঞ্জয় ধিংরার সঙ্গে বিয়ে হয়েছিল ভাবনার।

    ইনস্টাগ্রামে ভাবনার ফ্যান- ফলোয়ার কম নয়। ৮৮ হাজার ফলোয়ার রয়েছে ভাবনার। মাঝেমধ্যেই কোহলির সঙ্গে ফটো ও ভিডিও শেয়ার করেন তিনি। এমনকী ছোটবেলার ছবি নিজের প্রোফাইল থেকে শেয়ার করেন তাঁর দিদি। কখনও তো আবার কোহলির ছোট্ট মেয়ে ভামিকার প্রতিও নিজের ভালবাসা জাহির করেন। ফলে কোটি কোটি বিরাট ভক্তদের কাছে ভাবনা পরিচিত মুখ বটে। অনেকেই বিরাট কোহলির অদেখা ছবি দেখার জন্য ভাবনার ইনস্টাগ্রাম প্রোফাইল ফলো করেন. ভারতীয় দলের সমর্থকদের মতোই ভাবনাও সব সময় কোহলির প্রতি নিজের সমর্থন বজায় রাখেন। ভাইয়ের অজস্র ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

    Published by:Suman Majumder
    First published: