Home /News /sports /
Virat Kohli, RCB : কিং কোহলির দুরন্ত ইনিংসে গুজরাতকে হারিয়ে প্লে অফের লড়াইয়ে টিকে রইল আরসিবি

Virat Kohli, RCB : কিং কোহলির দুরন্ত ইনিংসে গুজরাতকে হারিয়ে প্লে অফের লড়াইয়ে টিকে রইল আরসিবি

গুজরাতের বিরুদ্ধে অনবদ্য ৭৩ করলেন বিরাট কোহলি

গুজরাতের বিরুদ্ধে অনবদ্য ৭৩ করলেন বিরাট কোহলি

Virat Kohli brilliant 73 run innings helps RCB beat Gujarat Titans to remain in IPL play off. কিং কোহলির দুরন্ত ইনিংসে গুজরাতকে হারিয়ে প্লে অফ অফের লড়াইয়ে টিকে রইল আরসিবি

  • Share this:

    আরসিবি জয়ী ৮ উইকেটে

    #মুম্বই: প্রতিবার নাকি আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার মত দল থাকলে তাদের। কিন্তু কোনবার চ্যাম্পিয়নের শিকে ছিঁড়তে পারে না আরসিবি। বলা হয় চ্যাম্পিয়নস লাক সঙ্গ দেয় না তাদের। এবার কিন্তু গুছিয়ে দল করেছিল বেঙ্গালুরু। গুজরাতের দেওয়া রান তাড়া করতে নেমে প্রথম থেকেই দুর্দান্ত শুরু করল আরসিবি। ১১৫ রানে প্রথম উইকেট পতন। ৪৪ করে আউট হলেন অধিনায়কফ্যাফ ডু প্লেসি।

    অন্যদিকে বিরাট কোহলি দুর্দান্ত ছন্দে ছিলেন।  রশিদ খান, হার্দিক পান্ডিয়া, ইয়াশ দয়ালদের বিরুদ্ধে অনবদ্য শট বাছাই করলেন। সিঙ্গল, ডবল নিয়ে স্কোর বোর্ড চালু রাখলেন। আজকে আরসিবিকে জিতিয়ে মাঠ ছাড়বেন যেন ঠিক করে এসেছিলেন। বিরাট কোহলিকে এদিন সম্পূর্ণ অন্য গ্রহের খেলোয়াড় মনে হচ্ছিল। আরসিবির জার্সিতে ৭০০০ রান পূর্ণ করলেন।

    ইঙ্গিত দিলেন ফর্মে ফেরার। কিং কোহলির ভক্তরা এদিন অনেকটাই স্বস্তি পাবেন। বাকি কাজটা করে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। জিতে গেল আরসিবি। আইপিএলের মরণ-বাঁচন ম্যাচে গুজরাত টাইটান্সকে হারাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে করতে হত ১৬৯ রান। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান তুলল গুজরাত।

    চারটি চার ও তিনটি ছয়ের সাহায্যে ৪৭ বলে ৬৮ রানে অপরাজিত রইলেন হার্দিক পাণ্ডিয়া। কিন্তু আজ হার্দিক নয়, রাতটা ছিল বিরাট কোহলির। রশিদ খানকে মারা মাথার উপর দিয়ে ছক্কা দিনের সেরা শট। বিরাট কোহলি আউট হলেন সেই রশিদের বলে ব্যক্তিগত ৭৩ করে। গুগলি বুঝতে না পেরে স্টাম্প আউট হলেন। কিন্তু ততক্ষণে আরসিবির জয় নিশ্চিত হয়ে গিয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB, Virat Kohli

    পরবর্তী খবর