Home /News /sports /
Venkatesh Iyer In Vijay Hazare Trophy: সেঞ্চুরি, হাফ-সেঞ্চুরি সব অতীত! ১৫০ করে কেকেআর তারকার রজনীকান্ত স্টাইলে সেলিব্রেশন

Venkatesh Iyer In Vijay Hazare Trophy: সেঞ্চুরি, হাফ-সেঞ্চুরি সব অতীত! ১৫০ করে কেকেআর তারকার রজনীকান্ত স্টাইলে সেলিব্রেশন

Venkatesh Iyer: ১০টি ছক্কা ও ৮টি চার। ১৫১ রান। তার পর রজনীকান্তের স্টাইলে সেলিব্রেশন। ভেঙ্কটেশ আইয়ারকে থামানো যাচ্ছে না।

  • Share this:

#নয়াদিল্লি: তিনি সুপারস্টার রজনীকান্তের ভক্ত। আর সেটা ড্রেসিংরুমেও সবাই জানে। তাই নিজের যে কোনও সাফল্যের পর তিনি রজনীকান্তের স্টাইল-এ সেলিব্রেট করেন। এটাই ভেঙ্কটেশ আইয়ারের স্টাইল।

মধ্যপ্রদেশের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার গত কয়েক মাসে দারুণ পারফর্ম করেছেন। যে ম্যাচেই খেলেছেন, তাতেই ছাপ রেখে যাচ্ছেন তিনি। ভেঙ্কটেশ বর্তমানে বিজয় হাজারে ট্রফিতে এমপির হয়ে খেলছেন। রবিবার চণ্ডীগড়ের বিরুদ্ধে ম্যাচে ১১৩ বলে ১৫১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। আর তার পরই রজনাকান্তের স্টাইলে সেলিব্রেট করেন তিনি।

যে সময় তিনি ব্যাট করতে নেমেছিলেন, তখন মধ্যপ্রদেশ ৫৬ রানে ৪ উইকেট হারিয়ে বসেছিল। এর পর ১০টি ছক্কা ও ৮টি চারের সাহায্যে ১৫১ রান করেন তিনি। তাঁর ইনিংসের সৌজন্যে মধ্যপ্রদেশ ৫০ ওভারে ৩৩১ রান করে।

আরও পড়ুন- চারবার দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করেছেন, ছয় ছক্কার মালিক হ্যান্ডসাম যুবির আজ জন্মদিন

চণ্ডীগড়ের বিরুদ্ধে এই ম্যাচে মাত্র ৮৮ বলে সেঞ্চুরি পূর্ণ করেন ভেঙ্কটেশ আইয়ার। এর পর প্রিয় তারকা রজনীকান্তের স্টাইলে এই সেঞ্চুরি উদযাপন করেন তিনি। ভেঙ্কটেশ সুপারস্টার রজনীকান্তের বড় ভক্ত এবং আজ রজনীকান্তের ৭১ তম জন্মদিন।

ভেঙ্কটেশের উদযাপনের সেই ভিডিও তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে। এর সঙ্গে কেকেআর একটি মজার ক্যাপশন দিয়েছে – আমাদের রবিবার এর চেয়ে ভাল হতে পারত না। ভেঙ্কটেশ যেভাবে উদযাপন করেছেন, আপনি কি সেটা ডিকোড করতে পারেন?

আরও পড়ুন- বিরাট - রোহিতের ইগোর সমস্যা হবে না, বলছেন ছেলেবেলার কোচ দীনেশ

ভেঙ্কটেশ ছাড়াও মধ্যপ্রদেশের অধিনায়ক আদিত্য শ্রীবাস্তবও ম্যাচে ৮০ বলে ৭০ রান করেন। ভেঙ্কটেশ এখন পর্যন্ত বিজয় হাজারে ট্রফির ৪ ম্যাচে ২টি সেঞ্চুরি করেছেন। কেরালার বিরুদ্ধে ৮৪ বলে ১১২ রান করেন তিনি। উত্তরাখণ্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে ৪৯ বলে ৭১ রান করেছিলেন। এই ম্যাচেও তিনি নেন ২ উইকেট। চণ্ডীগড়ের বিরুদ্ধে ১৫১ রানের ইনিংস খেলার পর, আইয়ার ৪ ম্যাচে মোট ৩৪৮ রান করেছেন। এই ম্যাচের আগে ৩ ম্যাচে ৬ উইকেটও নিয়েছেন তিনি।

Published by:Suman Majumder
First published:

Tags: Kkr, Rajinikanth, Venkatesh Iyer, Vijay Hazare Trophy