Home /News /sports /
Urvashi Rautela: 'ঋষভ পন্থ..ঋষভ পন্থ..'! কয়েকশো লোকের স্লোগানের মুখে উর্বশী রউতেলা

Urvashi Rautela: 'ঋষভ পন্থ..ঋষভ পন্থ..'! কয়েকশো লোকের স্লোগানের মুখে উর্বশী রউতেলা

Urvashi Rautela: ঋষভ পন্থের নাম শুন কি চটে গেলেন উর্বশী? দেখুন ভাইরাল ভিডিও।

  • Share this:

    নয়াদিল্লি: উর্বশী রাউতেলা সবসময়ই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও এবং ফটোশুটগুলি প্রায়শই আলোচনায় থাকে। ইনস্টাগ্রামে তাঁর ৫৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর যে কোনো ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি উর্বশী রাউতেলা তাঁর শহর দেরাদুনে TED X টক-এর জন্য গিয়েছিলেন।

    দেরাদুনে এমন এক ঘটনা ঘটল যে পুরনো অনেক স্মৃতি মুহূর্তে তাজা হয়ে উঠল। আরও একবার তাঁর সঙ্গে জড়িয়ে গেল ঋষভ পন্থের নাম। ঋষভ পন্থের সঙ্গে উর্বশী রাউতেলার নাম জুড়ে যাওয়ার অনেক ঘটনা ঘটেছে। আরও একবার দুজনের নাম একসঙ্গে উচ্চারিত হল।

    আরও পড়ুন- অক্ষয় কুমারের নায়িকা, ক্রিকেটারকে বিয়ে করে এখন কোটি কোটি টাকার মালকিন

    এদিকে, আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। দেরাদুনে উর্বশী রাউতেলার ভক্তরা তাঁকে ঘিরে রেখেছে। এমন সময় আচমকাই কয়েকজন ভক্ত 'ঋষভ পন্থ'-এর নামে স্লোগান দিতে শুরু করে দেন।

    আচমকা পন্থের নাম শুনে শুরুতে হকচকিয়ে যান উর্বশী। তবে মুহুর্তে নিজেকে সামলে নেন বলিউড অভিনেত্রী। বেশ কিছুক্ষণ ঋষভ পন্থের নাম ধরে ডাকতে থাকেন উর্বশীর ভক্তরা।

    প্রথমদিকে, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা 'ঋষভ, ঋষভ, ঋষভ' স্লোগানে হতবাক হয়ে যান। তার পর হাসিমুখে গোটা বিষয়টাকে উপেক্ষা করে যান। তিনি আনন্দের সঙ্গে তাঁর ভক্তদের সাথে দেখা করছিলেন। কিন্তু তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল ফেলেছে।

    উর্বশী রাউতেলা সম্প্রতি স্মাইল ট্রেন ফাউন্ডেশনের প্রথম বিশ্বব্যাপী ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত হয়েছেন। উর্বশীকে 'দ্য লিজেন্ড'-এর ট্রেলার লঞ্চে প্রায় ৫০ হাজার লোকের ভিড়ের মাঝে দেখা গিয়েছিল। এত লোকের সামনে পারফর্ম করছিলেন তিনি।

    আরও পড়ুন- মলদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে ছুটলেন বিরাট-অনুষ্কা! হলটা কী!

    উর্বশী রাউতেলাকে শীঘ্রই ওটিটি ওয়েব সিরিজেও দেখা যাবে। তিনি এরই মধ্যে দক্ষিণী সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Rishav Pant, Urvashi Rautela

    পরবর্তী খবর