Home /News /sports /
Umran Malik hits Hardik Pandya : হার্দিক পান্ডিয়াকে বাউন্সার করেই স্ত্রী নাতাশার দিকে কী ইঙ্গিত করলেন উমরান ? দেখুন

Umran Malik hits Hardik Pandya : হার্দিক পান্ডিয়াকে বাউন্সার করেই স্ত্রী নাতাশার দিকে কী ইঙ্গিত করলেন উমরান ? দেখুন

ম্যাচ শেষে এভাবেই ক্ষমা চেয়েছেন উমরান

ম্যাচ শেষে এভাবেই ক্ষমা চেয়েছেন উমরান

Umran Malik asks for forgiveness after hitting Hardik Pandya. উমরানের বাউন্সারে কাত হার্দিক, চিন্তিত নাতাশা

  • Share this:

    #মুম্বই: শুধু ভারত নয়, ক্রিকেট বিশ্বে এখন অন্যতম আলোচনার বিষয় উমরান মালিক। জম্মু-কাশ্মীরের এই তরুণ পেসার সব জায়গায় হেডলাইন নিচ্ছেন। তবে হার্দিক পান্ডিয়াকে এমন একটি বাউন্সার করেছিলেন, যাতে কাঁধে চোট পান পান্ডিয়া। গ্যালারিতে চিন্তায় পড়ে যান স্ত্রী নাতাশা। ম্যাচ শেষে দেখা যায় হাতজোড় করে ক্ষমা চাইছেন উমরান। পুরো ব্যাপারটাই অবশ্য মজার ছলে।

    আরও পড়ুন - Shahid Afridi, PCB : পাকিস্তান ক্রিকেট বোর্ডকে স্বাধীন করতে চান শাহিদ আফ্রিদি! কিন্তু কেন?

    এমন ঘটনার সাক্ষী বোধহয় এই প্রথমবার Indian Premier League 2022-কে থাকতে হল, যেখানে পরাজিত দলের কোনও ক্রিকেটারকে ম্যাচের সেরা নির্বাচন করা হল। হ্যাঁ ঠিকই ধরেছেন। বুধবার গুজরাত টাইটান্সের পাঁচজন তাবড় তাবড় ব্যাটারকে একাই ধরাশায়ী করেছেন জম্মুর তরুণ পেসার উমরান মালিক। সে কারণে তাঁর হাতেই তুলে দেওয়া হল ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার। যদিও এই ম্যাচের শেষ বলে গুজরাত টাইটান্স ৫ উইকেটে এই ম্যাচে জয়লাভ করেছে।

    তবে ম্যাচের শেষে একটা ছবি রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে। সেখানে দেখা যাচ্ছে, গুজরাট টাইটান্স দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া জাপটে ধরে রয়েছেন উমরান মালিককে। আর এই তরুণ ক্রিকেটার হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন। উইসডেন ইন্ডিয়ার টুইটার পেজে এই ছবিটা শেয়ার করা হয়েছে। পাশাপাশি এই ছবিতে যে ক্যাপশন লেখা হয়েছে, সেটাও বেশ মজাদার। সরি সিনিয়র!

    ছবিটা যে নেহাতই মজার ছলে শেয়ার করা হয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। পাশাপাশি ছবিতে কমেন্টও বেশ মজাদার এসেছে। একজন ফ্যান তো লিখেছেন, স্টেডিয়ামে উপস্থিত নাতাশা স্ট্যানকোভিচের (হার্দিক পান্ডিয়ার স্ত্রী) থেকে উমরান মালিক ক্ষমা চাইছেন। এই ম্যাচে উমরান মালিক গুজরাতের যে পাঁচজন ব্যাটারকে শিকার করেছেন, তাঁরা হলেন শুভমন গিল, হার্দিক পান্ডিয়া, ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার এবং অভিনব মনোহর।

    তবে এঁদের মধ্যে হার্দিক একমাত্র ব্যাটার যিনি ক্যাচ আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন। বাকি চারজন ক্লিন বোল্ড হয়েছেন। উমরান এবং হার্দিকের এই ছবি যে আপনাদের মন ছুঁয়ে যাবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। IPL টুর্নামেন্টে এই ধরনের হাসি-ঠাট্টা প্রত্যেকটা ম্যাচের শেষেই দেখতে পাওয়া যায়। দুই দলের ক্রিকেটাররা যাবতীয় প্রতিদ্বন্দ্বিতা ভুলে নিখাদ আনন্দে মেতে ওঠেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022, Umran Malik

    পরবর্তী খবর