হোম /খবর /খেলা /
রাফার ঘরে এল 'জুনিয়র নাদাল', পুত্র সন্তানের জন্ম দিলেন স্ত্রী মেরি

রাফার ঘরে এল 'জুনিয়র নাদাল', পুত্র সন্তানের জন্ম দিলেন স্ত্রী মেরি

গত জুন মাসে পরিবারে নতুন অতিথি আসার সুখবর দিয়েছিলেন রাফায়েল নাদাল। পুত্র সন্তানের জন্ম দিলেন টেনিস কিংবদন্তীর স্ত্রী।

  • Last Updated :
  • Share this:

কিংবদন্তী টেনিস তারকা রাফায়েল নাদাল ও তার স্ত্রী মেরি পেরোলোর জীবনে যে তৃতীয় কেউ আসতে চলেছে, সেই খুশি খবর আগেই জানা গিয়েছিল। অপেক্ষা ছিল শুধু সেই মাহেন্দ্রক্ষণের। অবশেষে এল সেই সময়। বাবা-মা হলেন নাদাল ও মেরি। ঘর আলো করে তাদের পরিবারের এল এক ছোট্ট ফুটফুটে পুত্র সন্তান। নতুন অতিথির আগমনে এখন শুধুই খুশি ও উৎসবের আবহ নাদালের পরিবারে।

চলতি বছরের জুনন মাসে জানা গিয়েছিল রাফায়েল নাদালের স্ত্রী মেরি পেরোলো অন্তঃস্বত্ত্বা। নাদাল দম্পতি এই খবরটি মিডিয়ার থেকে কিছুটা দূরেই রাখতে চেয়েছিলেন। কিন্তু বেশি দিন তা গোপন করে রাখতে পারেননি। প্রেগন্য়ান্সির সময় কিছু শারীরিক সমস্য়াও দেখা দিয়েছিল নাদালের স্ত্রীর। সেই কারণে গত অগস্টে বেসরাকারি ক্লিনিকেও ভর্তি হয়েছিল।

তবে খুব জটিল সমস্য়ার সম্মুখীন হতে হয়নি। তবে স্ত্রীর পাশে থাকের জন্য় ইউএস ওপেন ছাড়া অন্য় কোনও প্রতিযোগিতায় খেলেননি। স্পেনের শহর মালোরকার, পালমাতে এক নার্সিংহোমে জন্ম হয়েছে 'জুনিয়র নাদালের।' মা এবং সন্তান দুজনেই শারীরিকভাবে সুস্থ রয়েছেন। সরকারিভাবে এই খবর নাদালের তরফ থেকে না জানানো হলেও, রিয়াল মাদ্রিদের তরফ থেকে সোশ্য়াল মিডিয়ায় শুভেচ্ছা জানানো হয়েছে ।

প্রসঙ্গত, কেরিয়ারে এখনও পর্য়ন্ত মোট ২২টি গ্র্য়ান্ড স্ল্য়াম জিতেছেন রাফায়েল নাদাল। যা এখনও পর্যন্ত টেনিসা ইতিহাসে সর্বাধিক। স্ত্রীর পাশে থাকার জন্য় লেভার কাপে রজার ফেডেরারের সঙ্গে খেলে দেশে ফিরে যান রাফা। গ্র্য়ান্ডস্ল্য়াম জয়ের থেকেও এবার বড় আনন্দ পেলেন রাফায়েল নাদাল। সুখবর সামনে আসার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রাফায়েল নাদাল ও তার স্ত্রী।

Published by:Sudip Paul
First published:

Tags: Father, Rafael Nadal, Tennis