• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Pat Cummins on Australia : ইংল্যান্ডের বিরুদ্ধে লজ্জার হারের পরেও হতাশ হতে রাজি নন প্যাট কামিন্স

Pat Cummins on Australia : ইংল্যান্ডের বিরুদ্ধে লজ্জার হারের পরেও হতাশ হতে রাজি নন প্যাট কামিন্স

লজ্জার হারের পর কামব্যাক করবে অস্ট্রেলিয়া বলছেন কামিন্স

লজ্জার হারের পর কামব্যাক করবে অস্ট্রেলিয়া বলছেন কামিন্স

T20 World Cup Australia can bounce back from this defeat against England believes Pat Cummins। ইংল্যান্ডের বিপক্ষে হেরে গেলেও এই দল পরের ম্যাচে ভাল করার ক্ষমতা রাখে মনে করেন প্যাট কামিন্স

  • Share this:

    #দুবাই: অস্ট্রেলিয়াকে টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য কেউ ফেভারিট ধরেনি। সেটাই তাদের প্লাস পয়েন্ট মনে করেন প্যাট কামিন্স। দলে নামী অলরাউন্ডার থাকায় অস্ট্রেলিয়া বাকিদের থেকে অনেকটা এগিয়ে,মত প্যাট কামিন্সের। শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের ভাল ফর্ম বজায় রেখেছিল অস্ট্রেলিয়া দল। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও জয়লাভ করে তারা। কিন্তু শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে এক তরফা ম্যাচে উড়ে যায় অস্ট্রেলিয়া।

    আরও পড়ুন - Sergio Aguero Chest Pain : বার্সেলোনার জার্সিতে খেলতে খেলতেই বুকের ব্যথায় শুয়ে পড়লেন আগুয়েরো ! ফিরল দুঃস্বপ্নের স্মৃতি

    অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স দলের ধারাবাহিকতার জন্য মূলত অলরাউন্ডারদের ভূমিকার কথা উল্লেখ করলেন। দলের দুই প্রধান অলরাউন্ডার, স্টোইনিস এবং ম্যাক্সওয়েল বল হাতে খুব উল্লেখ্যযোগ্য ভূমিকা পালন করেন শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের দিন। ব্যাটিংয়েও এই দুজন মিলে চতুর্থ উইকেটে ৫১ রানের পার্টনারশিপ গড়েন যা অমূল্য। ক্যামিন্স বলেন দুজন বিশ্বমানের অলরাউন্ডার থাকার জন্যই দলের মধ্যে ফ্লেক্সিবিলিটি তৈরি হয়েছে।

    শনিবার ইংল্যান্ডের বিপক্ষে হেরে গেলেও এই দল পরের ম্যাচে ভাল করার ক্ষমতা রাখে মনে করেন কামিন্স। কামিন্স বলেন ম্যাক্সওয়েল বল হাতে এক ওভারে ১৬ রান দিলেও তাতে সাহায্য হয়েছে পেসার স্টার্কের। এছাড়াও শুরুতে একটি, মাঝে দুটি ওভার ম্যাক্সওয়েল করে রান আটকে দিতে যেমন পারে ঠিক তেমনই উইকেটও তুলে নিতে পারে। কামিন্স আরো বলেন যে স্টোইনিস সেভাবে বল না করলেও সবাই জানে যে বল হাতে ও কতটা গুরত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

     তিনি মনে করেন দলে অলরাউন্ডার থাকার জন্যই অস্ট্রেলিয়া দলটি সবার থেকে আলাদা এবং সবচেয়ে বেশী শক্তিশালী দল। টি টোয়েন্টি বিশ্বকাপ পাওয়ার লক্ষ্য নিয়ে এবার বিশ্বকাপে নিজেদের অভিযান শুরু করেছে অস্ট্রেলিয়া। একসময় ৫০ ওভারে ক্রিকেটে রাজত্ব করা দলটি ২০ ওভারের ক্রিকেটেও নিজেদের প্রভাব বিস্তার করতে বদ্ধপরিকর এই বছর। দুই ম্যাচে দুটিতে জিতে সেমিফাইনালের টিকিট প্রায় পাকা করলেও ক্রিকেটে শেষ মুহূর্তে অনেক কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে।

    শনিবার শক্তিশালী ইংল্যান্ডের বিরুদ্ধে কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারেনি অস্ট্রেলিয়া। জর্ডান, ওকস, বাটলাররা একপ্রকার ছেলেখেলা করেছেন অস্ট্রেলিয়ার সঙ্গে। কিন্তু প্যাট কামিন্স আশাবাদী এই হার ভুলে ঘুরে দাঁড়াবে অস্ট্রেলিয়া। আজ যোগ্য দল হিসেবেই জিতেছে ইংল্যান্ড মেনে নিচ্ছেন তিনি। কিন্তু তালিকায় তিন নম্বরে নেমে গেলেও কামব্যাক করার আশা ছাড়তে রাজি নন অস্ট্রেলিয়ান পেসার।

    Published by:Rohan Chowdhury
    First published: