India vs England: দলে চাহার, সূর্য, টসে হারল ভারত

India vs England: দলে চাহার, সূর্য, টসে হারল ভারত

টসের পর একে অপরকে শুভেচ্ছা বিরাট, মরগানের

টস ভাগ্য ফিরল না ভারতের। বৃহস্পতিবার চতুর্থ টি টোয়েন্টি ম্যাচেও টস জিতল ইংল্যান্ড

  • Share this:

    #আমেদাবাদ: টস ভাগ্য ফিরল না ভারতের। বৃহস্পতিবার চতুর্থ টি টোয়েন্টি ম্যাচেও টস জিতল ইংল্যান্ড। এখন দেখার মরণ বাঁচন ম্যাচে ভারত ম্যাচ জিততে পারে কিনা। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ ভারতের। প্রথম ম্যাচে হার, দ্বিতীয় ম্যাচেই জয়, তৃতীয় ম্যাচে আবার হার। ফলে আজ হারলে সিরিজ পকেটে পুরে নেবে ইংল্যান্ড জানাই ছিল। শেষ তিনটি ম্যাচে প্রথমে ব্যাট করা দল ম্যাচ জিততে পারেনি। টস হারা মানে ম্যাচ হারা, এখনও পর্যন্ত তা প্রমাণিত।

    কিন্তু বিরাট কোহলি জানিয়েছিলেন টস জেতা বা হারা হাতে নেই, কিন্তু আগে ব্যাট করলে হারতেই হবে এমন মনোভাব থেকে দলকে বেরোতে হবে। মনে রাখতে হবে ভারতের মাটিতে অক্টোবরের শেষে অনুষ্ঠিত হতে চলেছে টি টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে জাতীয় দলের হয়ে এটাই ভারতের অ্যাসিড টেস্ট। তাই এই ম্যাচটা ভারতীয় দলের অস্তিত্ব রক্ষার লড়াই। রান করতে পারছেন না কে এল রাহুল।

    তিনটি ম্যাচে তাঁর সংগ্রহ এক রান। ব্যাপক সমালোচনা সত্ত্বেও ভারতীয় টিম ম্যানেজমেন্ট রাহুল কে দল থেকে বাদ দিতে নারাজ। পিচ রিপোর্ট করার সময় দীপ দাসগুপ্ত জানালেন শেষ তিনটি ম্যাচে থেকে প্রথমে ব্যাট করার জন্য তুলনামূলকভাবে এই পিচ ভাল। উইকেট শক্ত। ফলে জোরে বোলাররা যেমন সাহায্য পাবেন, তেমনই ব্যাটসম্যানদের ব্যাটে মসৃণ গতিতে বল আসবে।

    ভারতীয় দল রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি, চাহার , শ্রেয়াস, সূর্য, পন্থ, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর , ভুবনেশ্বর কুমার

    ইংল্যান্ড দল জেসন রয়, জোস বাটলার, ডি মালান , জনি বেয়ারস্টে, ইয়ন মর্গ্যান , বেন স্টোকস, স্যাম কারান, মার্ক উড, জোফ্রা আর্চার, সি জর্ডন, এ রশিদ ৷

    Published by:Rohan Chowdhury
    First published: