Home /News /sports /
Umran Malik on Virat Kohli : কিং কোহলির উপদেশ মেনেই ভারতের জার্সি পেতে চান কাশ্মীরের উমরান মালিক

Umran Malik on Virat Kohli : কিং কোহলির উপদেশ মেনেই ভারতের জার্সি পেতে চান কাশ্মীরের উমরান মালিক

বিরাট কোহলির উপদেশ পেয়ে উচ্ছ্বসিত উমরান

বিরাট কোহলির উপদেশ পেয়ে উচ্ছ্বসিত উমরান

Sunrisers Hyderabad Kashmir speed star Umran Malik thankful to Virat Kohli for his advice. কিং কোহলির উপদেশ মেনেই ভারতের জার্সি পেতে চান কাশ্মীরের উমরান মালিক

  • Share this:

    #মুম্বই: জম্মু ও কাশ্মীরের ২২ বছরের তরুণ ফাস্ট বোলার উমরান মালিক গত আইপিএলে তার প্রথম মরসুমেই গতি ও আগ্রাসী বোলিংয়ে নজর কেড়েছেন সকলের। এই বয়সে ঘন্টায় ১৫০ কিলোমিটারেরও দ্রুত গতিতে বল করে তাক লাগিয়ে দিয়েছেন সবার। তার এই ক্ষমতার জন্যই গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে না থাকলেও তাকে নেট বোলার হিসেবে আরব আমিরশাহীতে নিয়ে যান ভারতের তৎকালীন অধিনায়ক বিরাট কোহলি।

    আরও পড়ুন - Mustafizur, IPL : বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে এবারের আইপিএলে ছাপ রাখতে চান মুস্তাফিজুর

    সানরাইজার্স হায়দারাবাদ ভারতের এই বিরল প্রতিভাকে হাতছাড়া করতে চায়নি। গত মরসুমে মাত্র ২০ লক্ষ টাকা বেস প্রাইসে সানরাইজার্স হায়দারাবাদ তাকে কিনেছিল। কিন্তু তার প্রদর্শনে উচ্ছসিত ম্যানেজমেন্ট উমরানকে ৪ কোটি টাকা দিয়ে ধরে রাখে। আসন্ন আইপিএলে উমরান তার প্রতিভার যথার্থ বিচ্ছুরণ ঘটাবেন বলে আশাবাদী তারা।

    আরও পড়ুন - Portugal beat Turkey : তুরস্ককে হারিয়ে কাতার বিশ্বকাপের অভিযানে টিকে রইল রোনাল্ডোর পর্তুগাল

    পঞ্চদশ আইপিএল শুরু হওয়ার আগে এক ক্রীড়া ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকরে গতবছর প্রাক্তণ ভারত তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে তার আলাপচারিতার কথা জানালেন উমরান। উমরান জানান, বিরাট কোহলি আমার সঙ্গে কথা বলেন, আমার বোলিং ও ফিটনেস আরো উন্নতি করার পরামর্শ দেন।

    তিনি আমায় আরো পরিশ্রম করার পরামর্শ দেন এবং এটাও জানান পরিশ্রম করলে আমার জাতীয় দলের ক্যাপ পেতে খুব দেরি হবে না। সময় আসলে আমি জাতীয় দলে খেলার সুযোগ পাব।উমরানের বক্তব্য, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে পারার ফলে আমার জীবনটাই পাল্টে গেছে। আমার গর্ব হয় যখন লোকেরা আমায় ও আমার কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেয়। এর কৃতিত্ব আইপিএল ও সানরাইজার্স দলের।

    আমি আশা করিনি সানরাইজার্স আমায় ধরে রাখবে, কিন্তু আমার প্রতি যে আস্থা তারা দেখিয়েছে, তার জন্য আমি কৃতজ্ঞ। আগামী ২৯ তারিখ পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল অভিযান শুরু করছে সানরাইজার্স। উমরান মালিক জানিয়েছেন ভারতের হয়ে খেলা যেমন তার লক্ষ্য, তেমনই ধারাবাহিক ১৫০ কিলোমিটারের আশেপাশে বল করে যাওয়াও টার্গেট।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Sunrisers Hyderabad

    পরবর্তী খবর