• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SRI LANKA CRICKETERS ROAM IN ENGLAND STREETS AFTER LOSING T20I GET SUSPENDED FOR BREACHING BIO BUBBLE PROTOCOL SR

বায়ো বাবল ভেঙে প্রকাশ্যেই ধূমপান! সাসপেন্ড হয়ে দেশে ফিরছেন ৩ শ্রীলঙ্কান ক্রিকেটার

লঙ্কায় পৌঁছল ভারত। কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ানের নেতৃত্বে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারত।

লঙ্কায় পৌঁছল ভারত। কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ানের নেতৃত্বে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারত।

  • Share this:

ERON ROY BURMAN

#নয়াদিল্লি: জৈব সুরক্ষার বলয়ের নিয়ম ভেঙে রাতের অন্ধকারে মাদক সেবন। ইংল্যান্ড সফর থেকে অভিযুক্ত তিন ক্রিকেটারকে দেশে পাঠানোর সিদ্ধান্ত নিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ইতিমধ্যেই অভিযুক্ত তিন ক্রিকেটারকে সাসপেন্ড করা হয়েছে। অভিযুক্ত লঙ্কার তিন ক্রিকেটার হলেন কুশল মেন্ডিস, নিরোশন ডিকওয়েলা ও ধনুষ্কা গুণতিলকা। অভিযুক্ত তিন ক্রিকেটারের বিরুদ্ধে তদন্ত চলবে। তদন্ত চলা অবধি তিনজনকেই সাসপেন্ড করা হয়েছে। সূত্রের খবর, দোষী প্রমাণিত হলে অভিযুক্ত তিন ক্রিকেটার কঠোর শাস্তির মুখে পড়তে পারেন। শ্রীলঙ্কা ক্রিকেটের সচিব মোহন ডি সিলভা জানিয়েছেন, শ্রীলঙ্কা ক্রিকেটের এগজিকিউটিভ কমিটি এই তিন ক্রিকেটারকে সাসপেন্ড করেছে। জৈব সুরক্ষা বলয় ভাঙায় তাঁদের দ্রুত দেশে ফেরানো হচ্ছে। টি-টোয়েন্টি সিরিজে লজ্জার হারের পর এমন ঘটনায় প্রবল সমালোচিত হচ্ছেন অভিযুক্তরা ক্রিকেটাররা।

সোশ্যাল মিডিয়াতে অভিযুক্ত ক্রিকেটারদের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় মুখে মাস্ক ছাড়া অবস্থায় প্রকাশ্যে রাস্তায় ধূমপান করছেন ক্রিকেটাররা। করোনাকালে ক্রিকেটারদের জন্য জৈব সুরক্ষা বলয় সব থেকে গুরুত্বপূর্ণ। সেখান থেকে বেরোনোটাই অপরাধ।

তিন ক্রিকেটার দেশে ফিরে এলেও ইংল্যান্ড শ্রীলঙ্কা সিরিজ চলবে। টি-টোয়েন্টিতে ৩-০ ব্যবধানে হারের পর এ বার একদিনের সিরিজ। এমনিতেই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে বেতন সমস্যা নিয়ে সংঘাত চলছে ক্রিকেটারদের। তার মধ্যে এই ঘটনা। অতীতেও ক্রিকেটার গুণতিলকা অনুশীলনে দুর্ব্যবহার এবং টেস্ট চলার সময় কারফিউ লঙ্ঘন করে শাস্তির মুখে পড়েছিলেন।

অন্যদিকে শ্রীলঙ্কান ক্রিকেটারদের সাসপেনশন হওয়ার দিনে সিরিজ খেলতে সে দেশে পৌঁছল ভারতীয় দল। কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ানের নেতৃত্বে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারত। এ দিন সফরে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে টিমের ছবি পোস্ট করা হয়। বিমানে ক্রিকেটাররাও ছবি পোস্ট করেন। ভারতের বিরুদ্ধে অভিযুক্ত ৩ ক্রিকেটারদের পাওয়ার সম্ভাবনা অনেকটাই কমে গেল। দোষ প্রমাণিত হলে বড় শাস্তির মুখে পড়বেন ক্রিকেটাররা।

Published by:Simli Raha
First published: