খেলার কিছু খবর

কলকাতা প্রিমিয়ার লিগে শনিবার সাদার্ন সমিতির বিরুদ্ধে নামছে ইস্টবেঙ্গল।

কলকাতা প্রিমিয়ার লিগে শনিবার সাদার্ন সমিতির বিরুদ্ধে নামছে ইস্টবেঙ্গল।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    শনিবার ইস্টবেঙ্গল বনাম সাদার্ন

    কলকাতা প্রিমিয়ার লিগে শনিবার সাদার্ন সমিতির বিরুদ্ধে নামছে ইস্টবেঙ্গল। ম্যাচের আগের দিন বারাসত স্টেডিয়ামে প্রস্তুতি সারলেন কোচ ট্রেভর জেমস মর্গ্যান। সাদার্নকে হারিয়ে লিগে টানা ষষ্ঠ ম্যাচে জয় তুলে নিতে প্রস্তুত লাল-হলুদ ব্রিগেড।

     চ্যালেঞ্জ ছুঁড়ছে সাদার্ন

    বাগানকে কঠিন চ্যালেঞ্জ জানিয়েও হারতে হয়েছিল মুহূর্তের ভুলে। শনিবার বারাসতে লাল-হলুদের সাতে সাতের স্বপ্নের দৌড়ে কাঁটা ছড়িয়ে দিতে তৈরি দীপক মন্ডল, ইচে, অসীম বিশ্বাসরা। বড় দল ফেরত তারকাদের সামনে শনিবার নিজেদের আরও একবার প্রমাণের তাগিদ।

    দল তুলতে পারে আর্মি

    এরিয়ান বনাম আর্মি ম্যাচে রেফারি উত্তম সরকারকে মারধর করার ঘটনায় অভিযুক্ত হয়েছিলেন আর্মি কোচ বি.বি. কাকরি। আর্মি কোচ ও সাপোর্ট স্টাফেদের বিরুদ্ধে কড়া রিপোর্ট জমা দিয়েছিলেন ম্যাচ কমিশনার দীপক দাস। সোমবার নিজেদের সিদ্ধান্ত জানাতে পারে আইএফএ। লিগ থেকে দল তুলে নেওয়ার ভাবনায় আর্মি।

    গ্রিজম্যানকে সেরার স্বীকৃতি রো-র

    ইউরো সেরা হয়েও বিনয়ী রোনাল্ডো। একই ফুটবল মরসুমে রিযাল মাদ্রিদের হয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এবং দেশের হয়ে ইউরো জেতার পর সিআরসেভেনের ইউরোপের সেরা হওয়াটা প্রত্যাশিতই ছিল। তবে সেরার সম্মান পাওয়ার পর বিনয়ী রোনাল্ডো বলেছেন ফরাসি তারকা অ্যান্তনিও গ্রিজম্যানও এই পুরষ্কার পেতেই পারতেন।

    আশাবাদী ফোরলান

    আইএসএল ভারতীয় ফুটবলকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে, মন্তব্য করলেন দিয়েগো ফোরলান। উরুগুয়ের তারকা ফুটবলার এবার আইএসএলে মুম্বই সিটি এফসি-র হয়ে খেলবেন। ফোরলান জানাতে ভোলেননি যে তিনি আইএসএল খেলতে মুখিয়ে রয়েছেন।

    শীর্ষবাছাই সেরেনা, মারে

    অলিম্পিকে ব্যর্থ হলেও আসন্ন ইউএস ওপেনে সাফল্য পেতে আত্মবিশ্বাসী সেরেনা উইলিয়ামস। ইউএস ওপেনে মহিলা বিভাগে শীর্ষবাছাইয়ের মর্যাদা পেয়েছেন সেরেনাই। পুরুষদের বিভাগে শীর্ষবাছাই হিসেবে রয়েছেন নোভাক জকোভিচ। দ্বিতীয় বাছাই রয়েছেন অ্যান্ডি মারে।

    বাস্কেটে বিরাট

    শনিবার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচে নামছে ভারত। টি টোয়েন্টিতে বিশ্বচ্যাম্পিয়ন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জ টিম ইন্ডিয়ার। তার আগে বাস্কেটবল কোর্টে সময় কাটালেন ভারতীয় তারকারা।

    মেসি বনাম গুয়ার্দিওলা

    আবারো আমনে-সামনে মেসি-গুয়ার্দিওলা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ সি তে সেল্টিক, মুনশেনগ্ল্যাডব্যাচদের সঙ্গে একসঙ্গে রয়েছে বার্সেলোনা ও ম্যান সিটি। অর্থাৎ ইউরোপ সেরার লড়াইয়ে গ্রুপ পর্বেই পুরোনো ক্লাবের মুখে পেপ গুয়ার্দিওলা।

     সিন্ধু সেলফি

    অল্পের জন্য অলিম্পিক পদক হাতছাড়া হয়েছে একজনের। অন্যজন রিও মাতিয়ে রুপো এনেছেন দেশের জন্য। রাজ্যে ফিরে ব্যাডমিন্টনের সিন্ধুর সঙ্গে একফ্রেমে টেনিসের সানিয়া। সানিয়া-সিন্ধুর সঙ্গে সেলফি তুলতে এগিয়ে এলেন অশ্বিনী পুনাপ্পা, জোয়ালা গাট্টারাও।

    First published: