খেলার টুকরো খবর

ঢাকে কাঠি পড়ে গেল আইএসএলের। শুক্রবার তৃতীয় মরশুমের জার্সি উদ্বোধন করতে চলেছে অ্যাটলেটিকো দি কলকাতা।

ঢাকে কাঠি পড়ে গেল আইএসএলের। শুক্রবার তৃতীয় মরশুমের জার্সি উদ্বোধন করতে চলেছে অ্যাটলেটিকো দি কলকাতা।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    তৃতীয় আইএসএলের ঢাকে কাঠি

    ঢাকে কাঠি পড়ে গেল আইএসএলের। শুক্রবার তৃতীয় মরশুমের জার্সি উদ্বোধন করতে চলেছে অ্যাটলেটিকো দি কলকাতা। ওইদিনই প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হবেন এটিকের নতুন কোচ হোসে মোলিনা।

    দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টিম ইন্ডিয়া

    বৃহস্পতিবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে টিম ইন্ডিয়া। তিন দিনের প্রস্তুতি ম্যাচে দলে ঢুকতে পারেন অশ্বিন-বিজয়রা। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও দলের ব্যাটিং-বোলিং বিভাগকে ঝালিয়ে নিতে চান কুম্বলে। প্রথম ম্যাচে রান না পেলেও ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে রান পেতে মরিয়া বিরাট।

    বিশ্বকাপের থিম সংয়ের দ্বায়িত্বে বাবুল-প্রীতম

    অনুর্ধ্ব ১৭ ফুটবল বিশ্বকাপের থিম সং গাইবেন বাবুল সুপ্রিয়। বাবুলের সঙ্গে গান তৈরির দায়িত্বে রয়েছেন সুরকার প্রীতম চক্রবর্তীও। থিম সং তৈরির দায়িত্ব পেয়ে বাবুল জানান, শাকিরার ওয়াকা ওয়াকা-র মতো জনপ্রিয় গান তৈরি করতে চান তিনি। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুই স্বপ্নের প্রকল্প ‘স্বচ্ছ ভারত অভিযান’ ও ‘বেটি বাঁচাও বেটি পড়াও’-এর জন্য সচেতনতা বাড়াতে একটি চ্যারিটি ফুটবল ম্যাচ খেলবেন সাংসদ ও বলিউড তারকারা। আগামী ২৪ জুলাই জওহরলাল নেহরু স্টেডিয়ামে এই ম্যাচ হবে। এই ম্যাচের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হয়েছে যোগগুরু বাবা রামদেবকে।

    First published: