• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SOURAV GANGULYS MOTHER RECOVERS FROM COVID DISCHARGED FROM HOSPITAL SS

Sourav Ganguly's Mother recovers from Covid: স্বস্তিতে সৌরভ, করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মা

File Photo (Collected)

Sourav Ganguly's Mother Health Condition: গত ৩০ অগাস্ট রাতে উডল্যান্ড হাসপাতাল ভর্তি হয়েছিলেন সৌরভের মা। হালকা জ্বরের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন নিরুপা গঙ্গোপাধ্যায়।

  • Share this:

কলকাতা: স্বস্তিতে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বাড়ি ফিরলেন মা। করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভের মা। মঙ্গলবার সন্ধ্যেবেলা হাসপাতাল থেকে বেহালার বাড়িতে ফেরেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা দেবী (Nirupa Ganguly)।

গত ৩০ অগাস্ট রাতে উডল্যান্ডস হাসপাতাল (Woodlands Hospital) ভর্তি হয়েছিলেন সৌরভের মা। হালকা জ্বরের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন নিরূপা গঙ্গোপাধ্যায়। সৌরভের উপস্থিতিতে হাসপাতালে ভর্তি হন তিনি। ভর্তির পরের দিন অর্থাৎ ৩১ অগাস্ট নিরূপা দেবীর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে ডাক্তারদের পর্যবেক্ষণেই ছিলেন নিরূপা গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন- রোনাল্ডোর রেকর্ড সত্ত্বেও শেষ মুহূর্তে হেরে গেল ম্যান ইউ

রিপোর্ট পজিটিভ হওয়ায় দুশ্চিন্তা ছড়ায় গঙ্গোপাধ্যায় পরিবারে। তবে নিরূপা গঙ্গোপাধ্যায়ের তেমন কোনও উপসর্গ ধরা পড়েনি। সপ্তাহ দুয়েক পর করোনা রিপোর্ট নেগেটিভ আশায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly) মঙ্গলবার নিরূপা দেবীকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যান। বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। আপাতত ডাক্তারদের পরামর্শ এবং পর্যবেক্ষণে চলবেন নিরূপা গঙ্গোপাধ্যায়।

করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও আক্রান্ত হয়েছিলেন নিরূপা গঙ্গোপাধ্যায়। সামান্য জ্বরের উপসর্গ ছাড়া তেমন কোনও উপসর্গ ছিল না সৌরভের মায়ের। ডাক্তার সপ্তর্ষি বসুর তত্ত্বাবধানে চিকিৎসা হয় নিরূপা গঙ্গোপাধ্যায়ের। প্রথমদিকে শারীরিক দুর্বলতা থাকলেও আস্তে আস্তে তা কাটিয়ে ওঠেন। করোনার কারণে হাসপাতালে দেখা করতে যেতে পারেননি গঙ্গোপাধ্যায় পরিবারের সদস্যরা। ডাক্তারদের সঙ্গে নিয়মিত ফোনে যোগাযোগ রেখেছিলেন সৌরভ।

আরও পড়ুন- 'মানুষ ক্ষমা করবে না', বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন সুদীপ রায় বর্মন

মা সুস্থ হয়ে ফিরে আশায় উচ্ছ্বসিত মহারাজ তা বলাই যায়। চলতি মাসেই ইংল্যান্ডে পড়াশোনা করার জন্য সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায় পাড়ি দিচ্ছেন। মেয়ে সানার সঙ্গে ইংল্যান্ডে যাচ্ছেন সৌরভ এবং ডোনা। ইংল্যান্ড যাওয়ার আগে অসমাপ্ত আইপিএলের সূচনায় সংযুক্ত আরব আমিরশাহী যেতে পারেন সৌরভ। বিদেশে পাড়ি দেওয়ার আগে মা সুস্থ হয়ে বাড়ি ফেরায় স্বস্তিতে সৌরভ। খুশির হাওয়া গঙ্গোপাধ্যায় পরিবারে। নিরূপা গঙ্গোপাধ্যায় ছাড়া পরিবারে আর কেউ করোনা আক্রান্ত হননি।

ঈরণ রায় বর্মন

Published by:Siddhartha Sarkar
First published: