Home /News /sports /
বিসিসিআই সচিব জয় শাহের জন্মদিনে শুভেচ্ছা সভাপতি সৌরভ থেকে কোহলির

বিসিসিআই সচিব জয় শাহের জন্মদিনে শুভেচ্ছা সভাপতি সৌরভ থেকে কোহলির

জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন জয় শাহ

জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন জয় শাহ

Sourav Ganguly to Virat Kohli and many other cricketers wish Jay Shah happy birthday. বিসিসিআই সচিব জয় শাহের জন্মদিনে শুভেচ্ছা সৌরভ থেকে কোহলির

  • Share this:

    #মুম্বই: ৩৩ বছরে পা দিলেন ভারতের বোর্ড সচিব জয় শাহ। বর্তমান ক্রিকেটার থেকে বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় জয় শাহকে শুভেচ্ছা জানিয়েছেন। জয় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি ও বটে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও টুইটারে জয় শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

    সৌরভের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক জয় শাহর। প্রচুর দায়িত্ব পালন করেন তিনি। জয় নিজেও স্বীকার করেছেন সৌরভের থেকে অনেকটা কাজ শিখেছেন তিনি। সৌরভ মনে করেন ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে প্রশাসক হিসেবে জয়ের মধ্যে অনেক গুণ রয়েছে। পাশাপাশি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংও শাহকে তার শুভেচ্ছা জানিয়েছেন এবং পঞ্জাবে ক্রিকেটের উন্নয়নে সমর্থনের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

    টুইটারে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি জয় শাহকে তাঁর ৩৩তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। আরও বেশকিছু প্রাক্তন প্রাক্তন ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় জয় শাহকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের ওপেনার গৌতম গম্ভীর টুইটারে লিখেছেন, ভারতীয় ক্রিকেটকে সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য আপনার সাফল্য কামনা করছি!

    ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানও শাহকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং ও বিসিসিআই সচিবের দীর্ঘায়ু কামনা করেছেন। চলতি মাসের শুরুর দিকে, সুপ্রিম কোর্ট বিসিসিআই-এর সংবিধানে প্রস্তাবিত পরিবর্তনগুলি গ্রহণ করেছে, যা বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলী এবং সেক্রেটারি জয় শাহকে তাদের নিজ নিজ মেয়াদের মেয়াদ বাড়ানোর অনুমতি দিয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Jay Shah

    পরবর্তী খবর