Home /News /sports /
ইডেন ম্যাচে টিকিট বন্টন নিয়ে সংঘাত তুঙ্গে সৌরভ-বিশ্বরূপের !

ইডেন ম্যাচে টিকিট বন্টন নিয়ে সংঘাত তুঙ্গে সৌরভ-বিশ্বরূপের !

ইস্যু টিকিট বন্টন। তুঙ্গে বিশ্বরূপ-সৌরভ সংঘাত।

  • Share this:

    #কলকাতা: ইস্যু টিকিট বন্টন। তুঙ্গে বিশ্বরূপ-সৌরভ সংঘাত। প্রাক্তন কোষাধ্যক্ষের অভিযোগ, লোধার সুপারিশকে বুড়ো আঙুল দেখিয়ে ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট বন্টনেপক্ষপাতীত্ব করেছেন সিএবি প্রেসি়ডেন্ট। বিশ্বরূপের এই দাবি, নিজের ঢংয়েই উড়িয়ে দিয়েছেন মহারাজ।

    এবার সৌরভের বিরুদ্ধে সরাসরি যুদ্ধ ঘোষণা করলেন সিএবির বিদায়ী কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। সম্প্রতি ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ নিয়ে সোমবার একগুচ্ছ অভিযোগের তির সৌরভের দিকে ছুড়ে দিলেন বিশ্বরূপ। টিকিট বন্টনের অস্বচ্ছতা থেকে প্রেসিডেন্টের নিরপেক্ষতা, সব নিয়ে মহারাজকে চ্যালেঞ্জের সামনে ফেলতে চাইলেন তিনি। এদিন এই আক্রমণে নাম জড়াল সৌরভ ঘনিষ্ঠ সিএবির বর্ষীয়ান গৌতম দাশগুপ্তরও।

    অভিযোগের জবাবে, গৌতম দাশগুপ্তর পাল্টা দাবি, প্রেসিডেন্টের তরফে বিশ্বরূপের জন্য কোনও টিকিট ধার্য করা হয়নি। তিনি যা সিদ্ধান্ত নিয়েছেন, তা প্রেসিডেন্টকে জানিয়েই। যদিও, বিশ্বরূপের অভিযোগে আমলই দেননি মহারাজ।

    বিশ্বরূপের দাবি, কোষাধ্যক্ষ হিসেবে নয়, সংস্থার প্রাক্তন সচিব এবং অনুমোদিত ক্লাবের প্রতিনিধি হিসেবে তাঁর টিকিট প্রাপ্য ছিল। এই ঘটনায় লোধার সুপারিশকে বুড়ো আঙুল দেখানো হয়েছে বলেও দাবি তাঁর। সৌরভকে খোলা চিঠি লিখে সাত থেকে দশদিন অপেক্ষা করবেন তিনি। এরপর প্রয়োজনে দরবার করতে পারেন বোর্ডের পর্যবেক্ষক বিনোদ রাইয়ের কাছে। সবমিলিয়ে, সৌরভ-বিশ্বরূপের সংঘাতে ফের তেতে উঠল সিএবি-র অন্দর।

    First published:

    Tags: Biswarup Dey, Cricket Association of Bengal, Eden Gardens, India-England Match, Sourav Ganguly, Ticket Allocation, সৌরভ গঙ্গোপাধ্যায়

    পরবর্তী খবর