corona virus btn
corona virus btn
Loading

উত্তরবঙ্গে ক্রিকেট প্রতিভার খোঁজে মহারাজ

উত্তরবঙ্গে ক্রিকেট প্রতিভার খোঁজে মহারাজ
File Photo

ঋদ্ধিমান সাহা, দেবব্রত দাস থেকে শিবশঙ্কর পাল। বাংলা ক্রিকেটের সফল অনেক মুখই উঠে এসেছে উত্তরবঙ্গ থেকে।

  • Share this:

#শিলিগুড়ি: ঋদ্ধিমান সাহা, দেবব্রত দাস থেকে শিবশঙ্কর পাল। বাংলা ক্রিকেটের সফল অনেক মুখই উঠে এসেছে উত্তরবঙ্গ থেকে। এবার সেখানেই সরাসরি প্রতিভা খোঁজার লক্ষ্যে নেমে পড়ল সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন।

শনিবার শিলিগুড়িতে গোয়েঙ্কা পাবলিক স্কুলের এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন সিএবি প্রেসিডেন্ট। অনুষ্ঠানে বয়সভিত্তিক ক্রিকেটে সফল খুদে ক্রিকেটারদের হাতে পুরস্কার তুলে দেন মহারাজ। প্রশংসায় ভরিয়ে দেন শিলিগুড়ির ঘরের ছেলে ঋদ্ধিমানকেও। এই অনুষ্ঠান শেষেই সৌরভের গলায় উঠে এল নবদম্পতি বিরাট-অনুষ্কার জন্য শুভেচ্ছা।

এদিকে পুণেতে আজ, রবিবার দিল্লির বিরুদ্ধে ৫ বোলারেই নামছে বাংলা। শ্রীবৎসের বদলে প্রথম এগারোয় ঢুকছেন ঋদ্ধিমান। শামি, দিন্দা, বি অমিতের সঙ্গে জোড়া স্পিনার খেলিয়েই দিল্লি বধের ছক কষছেন মনোজরা। বড় ম্যাচের টেম্পারামেন্ট মাথায় রেখে জ্বর সারিয়ে ওঠা সুদীপ চট্টোপাধ্যায়কে ফেরানোর ভাবনা। তবে তাঁকে প্রথম এগারোয় জায়গা করে দিতে বসতে হতে পারে কোয়ার্টারে গুজরাতের বিরুদ্ধে ডাবল সেঞ্চুরি করা ঋত্বিক চট্টোপাধ্যায়কে।

গোড়ালির চোটে ঈশান্ত না থাকায় পুণেতে দিল্লির নেতৃত্বে ঋষভ পন্থ। গম্ভীরের অভিজ্ঞতা আলাদা গভীরতা দিচ্ছে ব্যাটিংকে। তবে বিকাশ টোকাস, আকাশ সুদানদের বোলিং আক্রমণকে হেলাফেলা করতে নারাজ বাংলা। ইডেনে অন্য সেমিফাইনালে বিদর্ভের হয়ে নামবেন উমেশ যাদব। তবে রাহুল, মনীষ পাণ্ডেকে না থাকলেও কর্ণাটকই ফেভারিট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতে, দিল্লি শক্তিশালী প্রতিপক্ষ। তবে গতবারের চ্যাম্পিয়ন গুজরাতকে বাংলা হারাতে পারলে দিল্লিও অপরাজেয় নয়।

First published: December 17, 2017, 1:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर