খেলা

corona virus btn
corona virus btn
Loading

EXCLUSIVE: 'কোনও জল্পনা নেই', রাজনৈতিক যোগ নিয়ে জবাব সৌরভের

EXCLUSIVE: 'কোনও জল্পনা নেই', রাজনৈতিক যোগ নিয়ে জবাব সৌরভের
জল্পনা ওড়ালেন সৌরভ৷
  • Share this:

'শুধু শুধু আমাকে নিয়ে জল্পনা করা হচ্ছে। জল্পনা করার মতো কোনও খবরই নেই। একটা মানুষ সৌজন্য সাক্ষাৎ করতে পারে না? দিল্লিতে যাচ্ছি ডিডিসিএ-র অনুষ্ঠানে।'  টেলিফোনে News18 বাংলাকে অকপট জানিয়ে দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

দিল্লিতে অনুষ্ঠানে অমিত শাহ থাকবেন। একই মঞ্চে স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিসিসিআই প্রেসিডেন্ট, জল্পনা তো থেকেই যায়? যেহেতু আপনাকে ঘিরে রাজনৈতিক যোগদানের জল্পনা রয়েছে। এই প্রশ্ন শুনে 'বাপি বাড়ি যা' মেজাজে সৌরভের উত্তর, 'ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তি বসবে। এটা দিল্লির ক্রিকেট বোর্ডের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি যাচ্ছি। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী সে অনুষ্ঠানে থাকবেন এর মধ্যে জল্পনা করার কোনও প্রশ্নই উঠছে না। আরও অনেকেই অনুষ্ঠানে থাকবেন।'

দিল্লিতে আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা প্রাক্তন দুই ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ ও গৌতম গম্ভীরের। আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু, হরদীপ সিং পুরী, অনুরাগ ঠাকুর। দিল্লি এন্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা ডিডিসিএ-র দীর্ঘদিনের চেয়ারম্যান পদে থাকা অরুণ জেটলির একটি মূর্তির উন্মোচন হবে। অনুষ্ঠান শেষ করে রাতেই কলকাতায় ফেরার কথা সৌরভের।

বেশ কিছুদিন ধরেই সৌরভের রাজনৈতিক যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছিল। রবিবার বিকেলে রাজ্যপালের সঙ্গে সৌরভের বৈঠকের পর সেই জল্পনা আরও কয়েকগুণ বেড়ে যায়। বিভিন্ন মহল থেকেই সৌরভের এই সাক্ষাৎ নিয়ে জল্পনা শুরু হয়। তবে সৌরভ এই সাক্ষাৎ প্রসঙ্গে জানিয়ে দেন, পুরোটাই সৌজন্য সাক্ষাৎ। সূত্রের খবর, কেন্দ্রীয় সরকারের কোনও একটি সাংস্কৃতিক কমিটির বিচারক হিসেবে নিযুক্ত হওয়ার প্রস্তাব সৌরভকে দেওয়া হয়েছে। সেই সংক্রান্ত বিষয়ে সৌরভের সঙ্গে আলোচনা হয়েছে রাজ্যপালের। এছাড়াও কিছু ব্যক্তিগত বিষয় নিয়ে সৌরভ কথা বলেন রাজ্যপালের সঙ্গে। তবে এই ঘণ্টা দুয়েকের বৈঠকে কোনও রাজনীতির প্রসঙ্গে আলোচনা হয়নি বলেই খবর। আগামী সপ্তাহে রাজ্যপালকে ইডেনে আসার জন্য আমন্ত্রণ জানান সৌরভ।

Eron Roy Burman

Published by: Debamoy Ghosh
First published: December 28, 2020, 10:50 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर