Home /News /sports /
Shreyas Iyer New Captain Of KKR: নতুন ক্যাপ্টেন পেল কলকাতা, অধিনায়কের নাম ঘোষণা করে দিল কেকেআর

Shreyas Iyer New Captain Of KKR: নতুন ক্যাপ্টেন পেল কলকাতা, অধিনায়কের নাম ঘোষণা করে দিল কেকেআর

Shreyas Iyer Kkr Captain: কেকেআর সমর্থকদের জন্য দারুন খবর। দল নতুন ক্যাপ্টেনে নাম জানিয়ে দিল।

  • Share this:

    নয়াদিল্লি: দুবারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (KKR) আইপিএল ২০২২-এর জন্য দলের অধিনায়ক হিসেবে শ্রেয়াস আইয়ারকে মনোনীত করেছে। বুধবার কেকেআর ঘোষণা করে, শ্রেয়স দলের নতুন অধিনায়ক।

    কলকাতা নাইট রাইডার্স তাকে ১২.২৫ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে। ইয়ান মরগান গত মরশুমে দলের অধিনায়ক ছিলেন। কিন্তু কেকেআর নিলামে তাঁকে দলে নেয়নি। আইয়ার ভারতীয় দলের তারকা ক্রিকেটার।তাঁকে ভবিষ্যতের অধিনায়ক হিসেবেও বিবেচনা করছেন অনেকে।

    আরও পড়ুন- ইডেন গার্ডেন্সের নেটে ভুবি ও সিরাজের ধুন্ধুমার, ভিডিও শেয়ার করে বোর্ড যা দেখাল

    শ্রেয়স একদিন আগে ৮০ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। আহমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে (IND vs WI 3rd ODI) অসাধারণ ব্যাটিং করেছিলেন শ্রেয়স। আইপিএল-২০২০-তে তিনি দিল্লি ক্যাপিটালসকে শিরোপা জেতার কাছাকাছি নিয়ে গিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি চোট পেয়েছিলেন এবং আইপিএলের ২০২১ মরসুম শুরু হওয়ার ঠিক আগে দল থেকে বাদ পড়েছিলেন। চোটের জন্য গতবার তাঁকে অনেক ভুগতে হয়েছিল।

    এরপর বাধ্য হয়ে ঋষভ পন্থকে দিল্লি দলের অধিনায়ক করা হয়। শ্রেয়স আইয়ার এর পর চোট সারিয়ে ফিরে আসেন দল। তবুও টিম ম্যানেজমেন্ট তাঁকে আর অধিনায়ক করেনি। অনেকে মনে করেন, দিল্লির এই ব্যবহার শ্রেয়স ভাল চোখে নেননি।

    এবার মেগা নিলামের আগে শ্রেয়স নিজেকে দিল্লি থেকে সরিয়ে নেন। অনেকে বলছেন, বেশ কিছু নতুন দল তাঁকে দলে যোগ দিতে অফার করেছিল। কিন্তু তিনি যোগ দেননি। তাঁর শর্ত ছিল, তাঁকেই দলের অধিনায়ক করতে হবে। এখন তাঁর শর্ত পূরণ হয়েছে। গত মরশুমে ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান কেকেআর দলকে নেতৃত্ব দিয়েছিলেন। তার আগে দীনেশ কার্তিক ছিলেন অধিনায়ক। এবার তাঁরা দুজনই আর কেকেআরে নেই।

    আরও পড়ুন- 'দেশি গার্ল'-এর প্রেমে গ্লেন ম্যাক্সওয়েল, মাসখানেকের মধ্যে হচ্ছেন ভারতের জামাই

    শ্রেয়াস আইয়ারের আইপিএল কেরিয়ার অসাধারণ। তিনি ৮৭টি ম্যাচ খেলেছেন। ৩১.৬৭ গড়ে ২৩৭৫ রান করেছেন। শ্রেয়সের স্ট্রাইক রেট ১২৪.৯৬। তাঁর নামের পাশে ১৬টি হাফ সেঞ্চুরি রয়েছে। আইপিএলের মতো মেগা টুর্নামেন্টে শ্রেয়স আইয়ারের ব্যক্তিগত সেরা স্কোর ৯৬।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, IPL 2022 Auction, IPL Auction, Kkr, Shreyas Iyer

    পরবর্তী খবর