Home /News /sports /
Sehwag vs Shoaib : সোশ্যাল মিডিয়ায় তুমুল লেগে গেল সেহওয়াগ এবং শোয়েবের! কারণটা জানেন?

Sehwag vs Shoaib : সোশ্যাল মিডিয়ায় তুমুল লেগে গেল সেহওয়াগ এবং শোয়েবের! কারণটা জানেন?

সোশ্যাল মিডিয়ায় প্রবল ঝগড়া শোয়েব - সেহওয়াগের

সোশ্যাল মিডিয়ায় প্রবল ঝগড়া শোয়েব - সেহওয়াগের

Shoaib Akhtar gives brilliant reply to Virender Sehwag on his chucking claim. সেহওয়াগ সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন তারকা বোলার শোয়েব আখতারের বিরুদ্ধে বল ‘চাকিং’ করার অভিযোগ আনেন।

  • Share this:

    #করাচি: মাঠে যেমন একেবারে নির্ভীকভাবে বলকে বাউন্ডারির বাইরে পাঠাতেন, তেমনই অবসর নেওয়ার পরেও বীরেন্দ্র সেহওয়াগ নিজের মতামতের মাধ্যমে সকলকে মাতিয়ে রাখেন। কোনও রাখঢাক না করেই সেহওয়াগ সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন তারকা বোলার শোয়েব আখতারের বিরুদ্ধে বল ‘চাকিং’ করার অভিযোগ আনেন।

    আরও পড়ুন - Wriddhiman Saha, IPL : ঘরের মাঠ ইডেনে প্লে অফ খেলার জন্য তর সইছে না ঋদ্ধি এবং শামির

    তাঁর প্রজন্মের সবচেয়ে গতিময় দুই ফাস্ট বোলার ব্রেট লি এবং শোয়ের আখতারের মধ্যে তুলনা টেনে সেহওয়াগ বলেন যে, লির হাত সোজা আসত বলেই তিনি তাঁর বল বুঝতে পারতেন। তবে শোয়েবের বল আর হাত কোথায় সেটাই ঠিক করে ধরতে না পারায় তাঁর শোয়েবের বল বুঝতে বেশ সমস্যাই হত। এ

    রপরেই সেহওয়াগ দাবি করেন শোয়েব নিজেও জানতেন যে তিনি ‘চাকিং’ করছেন। এই গুরুতর অভিযোগের বিরুদ্ধে অবশ্য শোয়েব সেহওয়াগকে আক্রমণ করার বদলে কিছুটা রক্ষণাত্মকই খেললেন। কারণ হিসাবে শোয়ের দাবি সোশ্যাল মিডিয়ার যুগে তিনি সম্পর্কগুলিকে আর খারাপ করতে চান না।

    সেহওয়াগের এহেন মন্তব্যের প্রত্যুত্তরে শোয়েব বলেন, এমন মন্তব্য না করার জন্য আমি সেহওয়াগকে অনুরোধ করব। ও যদি আইসিসির থেকেও বেশি জানে, তাহলে ঠিক আছে। আমি কিন্তু ওকে ভারতের সর্বকালের অন্যতম সেরা ম্যাচ উইনারই মনে করি। ও টিম ম্যান ছিল এবং ভারতের সেরা ওপেনারদের একজন।

    বর্তমানে আমি এমন পর্যায় এবং বয়সে এসে পৌঁছেছি যে আমায় অনেক ভেবেচিন্তে নিজের মতামত জাহির করতে হয়। জাতীয় দলের হয়ে খেলেছেন এমন কোনও খেলোয়াড়ের নামে আমি অপমানজনক কথা আমি বলতে চাই না। শোয়েব জানিয়েছেন একজন ক্রিকেটার হিসেবে তিনি ভারতের বিপক্ষে খেলা সবসময় উপভোগ করতেন।

    এমনকি ভারতের মাটিতে প্রচুর ভালোবাসা এবং সম্মান পেয়েছেন। তাই ভারত ক্রিকেট মাঠের পাকিস্তানের প্রতিদ্বন্দ্বী হলেও, ব্যক্তিগত পর্যায়ে দুই দেশের সম্পর্ক ভাল হোক, সেটাই সব সময় চেয়ে এসেছেন। আখতার জানিয়েছেন সেওয়াগ তার পুরনো বন্ধু। এই মন্তব্যের ফলে তাদের বন্ধুত্বের ওপর প্রভাব পড়বে না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shoaib Akhtar, Virender Sehwag

    পরবর্তী খবর