Home /News /sports /
Shakib Al Hasan wife, IPL Auction : আইপিএল খেলতে গেলে নাকি দেশদ্রোহী হতেন সাকিব! বলছেন স্ত্রী শিশির

Shakib Al Hasan wife, IPL Auction : আইপিএল খেলতে গেলে নাকি দেশদ্রোহী হতেন সাকিব! বলছেন স্ত্রী শিশির

আইপিএলে কেন দল পাননি সাকিব? আসল কারণ ব্যাখ্যা করলেন স্ত্রী শিশির

আইপিএলে কেন দল পাননি সাকিব? আসল কারণ ব্যাখ্যা করলেন স্ত্রী শিশির

Shakib Al Hasan wife explains the reason behind Bangladesh all rounder unsold in IPL. আইপিএল খেলতে গেলে নাকি দেশদ্রোহী হতেন সাকিব! বলছেন স্ত্রী শিশির

  • Share this:

    #ঢাকা: মিস্টার আইপিএল সুরেশ রায়না এবার নিলামে কোনও দল পাননি। একই অবস্থা সাকিব আল হাসানের। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার যদিও গতবার কেকেআর জার্সি গায়ে একেবারেই নিজের ছন্দে ছিলেন না, তবুও আইপিএলের ইতিহাসে সাকিবকে কখনই হিসেবের বাইরে রাখা যায় না। অভিজ্ঞতা এবং উপমহাদেশের উইকেটে ধারাবাহিক পারফর্ম করার ক্ষমতা বাংলাদেশ অলরাউন্ডারের প্লাস পয়েন্ট।

    আরও পড়ুন - NCA foundation stone: সৌরভ, জয় শাহদের হাত ধরে এনসিএর নতুন পরিকাঠামোর শিলান্যাস হল বেঙ্গালুরুতে

    শনি এবং রবিবার, দু’দিন ধরে আইপিএলএ-এর মেগা নিলাম চললেও কোনও দল পাননি সাকিব আল-হাসান। বাংলাদেশের অলরাউন্ডারকে কেনার জন্য আগ্রহ দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। অনেকেই এই ঘটনায় অবাক হয়ে গিয়েছেন। সাকিবের মতো ছন্দে থাকা অলরাউন্ডার কেন দল পেলেন না, তা নিয়ে সমালোচনাও শুরু হয়েছে। যাবতীয় প্রশ্নের উত্তর পাওয়া গেল তাঁর স্ত্রী উমে আহমেদ শিশিরের করা একটি ফেসবুক পোস্ট থেকেই।

    সমালোচকদের সেখানে জবাব দিয়েছেন শিশির। লিখেছেন, আপনারা অনেকেই শাকিবের দল না পাওয়ায় উত্তেজিত। এটা জানিয়ে রাখি, ওকে পুরো মরসুম পাওয়া যাবে কিনা সেটা জানতে অন্তত দু’টি দল নিলামের আগেই যোগাযোগ করেছিল। কিন্তু দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের জন্য পুরো মরসুম খেলতে পারবে না! তাই জন্যেই ওকে কেউ নেয়নি। এটা আমাদের কাছে কোনও বড় ব্যাপার নয়। সামনের বছর তো রয়েছেই!

    শিশিরের সংযোজন, ওকে কোনও দল নিলে শ্রীলঙ্কা সিরিজে খেলতে পারত না। তখনও আপনারা এ কথাই বলতেন? নাকি এতক্ষণে ওকে দেশদ্রোহী বানিয়ে দিতেন? আপনাদের উত্তেজনায় জল ঢেলে দেওয়ার জন্য আমি দুঃখিত। উল্লেখ্য, আইপিএল-এ এখনও পর্যন্ত কলকাতা এবং হায়দরাবাদের হয়ে খেলেছেন সাকিব। ৭১ ম্যাচে ৭৯৩ রান রয়েছে তাঁর। নিয়েছেন ৬৩টি উইকেট।

    যদিও বাংলাদেশ প্রিমিয়ার লিগে বরিশালের হয়ে যথেষ্ট ছন্দে ছিলেন সাকিব। ভাল বল করার পাশাপাশি ব্যাট হাতেও উইকেট নিয়েছেন। ফিটনেস সমস্যা নেই। বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যতে এখনও গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction, Shakib Al Hasan

    পরবর্তী খবর