Home /News /sports /

Shahrukh Khan and Juhi Chawla: কেকেআরের জন্য গায়েত্রী মন্ত্র জপ, শাহরুখের বকা! জুহি চাওলা দিলেন হাঁড়ির খবর

Shahrukh Khan and Juhi Chawla: কেকেআরের জন্য গায়েত্রী মন্ত্র জপ, শাহরুখের বকা! জুহি চাওলা দিলেন হাঁড়ির খবর

Shahrukh Khan and Juhi Chawla: শাহরুখ-জুহি ভাল বন্ধু। তার পরও শাহরুখকে নিয়ে এমন বললেন জুহি চাওলা!

  • Share this:

    #মুম্বই: জুহি চাওলা এবং শাহরুখ খান খুব ভাল বন্ধু। এটা তো অনেকেরই জানা। দু’জনেই একসঙ্গে কাজ করেছেন বহু ছবিতে। এর পাশাপাশি জুহি এবং শাহরুখ খান 'কলকাতা নাইট রাইডার্স' (KKR) দলের কর্ণধারও বটে। জুহি বলেন, যখন আমাদের দল ম্যাচ হারতে শুরু করে, তখন শাহরুখ খুব রেগে যায় এবং মাঝে মাঝে আমাকেও বকাবকি করে।

    'দ্য কপিল শর্মা' শো-তে কেকেআরের হাঁড়ির খবর দিয়েছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। কপিল শর্মা ইউটিউব চ্যানেলে শো-এর একটি আনসেন্ডসরড ভিডিও শেয়ার করেছেন, সেখানে জুহিকে এসব কথা বলতে শোনা যায়।

    আরও পড়ুন- মুম্বইতে নিউজিল্যান্ডের জার্সিতে নামার আগে আবেগপ্রবণ আজাজ প্যাটেল

    ভিডিওতে জুহি চাওলা বলেছেন, 'আইপিএল ম্যাচের সময় আমি, শাহরুখ খান এবং জয় একসঙ্গে দাঁড়ালে ভাল কিছু হবে বলে আমি মনে করি। এনার্জি এমনভাবে আসবে যে আমাদের দল খুব ভাল খেলবে। ধরুন, দল যদি ভালো পারফরম্যান্স না করে, তখন আমি ঈশ্বরকে স্মরণ করতে শুরু করি। আমি গায়ত্রী মন্ত্র জপ শুরু করে দিই।

    জুহি চাওলা আরও বলেন, শাহরুখ খান তাঁকে বকাঝকা করতে থাকেন। ভিডিওতে জুহি বলছেন, 'কেকেআর ম্যাচ হারলে শাহরুখ আমাকে বকাঝকা করতে থাকে। ও বলবে, এটা কেমন বোলিং করছে? বোলিং তো ফিল্ডিং অনুযায়ী হতে হবে। এটা ঠিক না, ওটা ঠিক না। আমি একটি টিম মিটিং ডাকব। এসব কথা শুনে শোতে উপস্থিত সবাই হাসতে থাকে।

    আরও পড়ুন- বিরাটের পরামর্শেই ম্যাক্সওয়েলকে অধিনায়ক করার ভাবনায় আরসিবি

    জুহি বলছেন, 'আমরাও ম্যাচ হারলে তো কথাই নেই। শাহরুখ রেগে ফায়ার। ও তখন বলবে, 'আমরা এবার একটা টিম মিটিং ডেকে সবাইকে বকাবকি করব'। এর পরে সবাইকে ডেকে একটি টিম মিটিং করা হয়। আমরা ঠিক করে রাখি, সবাইকে বকাঝকা করা হবে। তবে সেটা কোনওদিন হয় না। শাহরুখ মিটিংয়ে ম্যাচের কথা শুরু করে। তার পর মজার কথা, বলতে শুরু করে। এর পর ম্যাচ নিয়ে ও আর কাউকে কিছু বলে না এবং শেষ পর্যন্ত সবাইকে বলে, ভাল করে খেলো। তার পর মিটিং শেষ হয়ে যায়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL, Juhi Chawla, Kkr, Shahrukh Khan

    পরবর্তী খবর