Djokovic sex tape: যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর চেষ্টা হয়েছিল জোকারকে

Djokovic sex tape: যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর চেষ্টা হয়েছিল জোকারকে

জকোভিচের সঙ্গে সেক্স টেপ তৈরির প্রস্তাব দেওয়া হয়েছিল নাতালিয়াকে

জকোভিচকে পটিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়ার কথা বলেন ওই ব্যক্তি

  • Share this:

    #বেলগ্রেড: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে করিম বেনজেমা, শেন ওয়ার্ন থেকে টাইগার উডস। যৌন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে এমন ক্রীড়া তারকাদের অভাব নেই। কিছু ক্ষেত্রে ঘটনা সত্যিই ঘটে, আবার কখনও শুধু রটনাই জায়গা করে নেয়। সম্প্রতি সামনে এসেছে টেনিস তারকা নোভাক জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর চেষ্টা। ফাঁস করেছেন এক সার্বিয়ান মডেল। নাম নাতালিয়া স্কেকিচ। বিশ্বের এক নম্বর টেনিস তারকাকে অবশ্য ওই মডেল ফাঁসাতে রাজি হননি। কিন্তু গল্পটা শুনিয়েছেন একটি সার্বিয়ান ম্যাগাজিনকে।

    প্রায় চার বছর আগে লন্ডনে মডেলিংয়ের কাজে এসেছিলেন নাতালিয়া। সেখানে এক পূর্ব পরিচিত ব্যক্তির সঙ্গে কাজের প্রয়োজনে দেখা করেন তিনি। সেই সময় উইম্বলডন চলছিল। ওই ব্যক্তি বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনের কাজ করাবেন বলে ডেকেছিলেন নাতালিয়াকে। কিন্তু ব্যক্তির সঙ্গে একান্তে কথা বলে আসল উদ্দেশ্য জানতে পারেন তিনি। জকোভিচকে পটিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়ার কথা বলেন ওই ব্যক্তি। পুরস্কার মূল্য হিসেবে ভারতীয় মুদ্রায় প্রায় ৫২ লাখ টাকা দেবেন বলে জানিয়েছিলেন ওই ব্যক্তি। পাশাপাশি পৃথিবীর যেখানে ইচ্ছে ঘুরতে গেলে নিখরচায় বন্দোবস্ত করে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন।

    নাতালিয়া জানিয়েছেন প্রথমে তিনি ভেবেছিলেন ওই ব্যক্তি মজা করছেন। কিন্তু যখন তিনি বুঝতে পারেন প্রস্তাবটা সত্যিই তাঁকে দেওয়া হয়েছে এক মুহুর্ত নষ্ট না করে ওই জায়গা ত্যাগ করেন তিনি। এমনকি সময়ের অভাবে ওই ব্যক্তিকে মারতে পারেননি বলে আক্ষেপ রয়ে গিয়েছে মডেলের। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে সুপারস্টারদের ফাঁসিয়ে কোটি কোটি টাকার বিনিময়ে খবর চেপে যান একাধিক মডেলরা।নাতালিয়ার চাবুক ফিগার এবং যৌন আবেদন দেখে যে কোনও পুরুষ কাতর হয়ে যেতে পারেন। মুহূর্তের ভুলে ঘটে যেতে পারে অনেক কিছু।

    কিন্তু নাতালিয়া জানিয়েছেন নোভাক জকোভিচ সার্বিয়ার গর্ব। তাঁর জন্যই অনেকে সার্বিয়াকে চেনে। তিনি নিজেও সার্বিয়ান। তাই নিজের দেশের নায়ককে কলঙ্কিত করতে চাননি। পাশাপাশি স্ত্রী ইলিনাকে এবং দুই সন্তান নিয়ে সুখের সংসার নোভাক জকোভিচের। সেটা ভাঙার ইচ্ছে নেই তাঁর। তাই অর্থের কাছে মাথা নামিয়ে অন্যায় কাজ করতে রাজি হননি নাতালিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর