Home /News /sports /
Rohit Sharma, Mumbai Indians : ক্ষমা চাইছেন রোহিত! মুম্বই সমর্থকরা দিলেন হৃদয় উজাড় করা ভালোবাসা

Rohit Sharma, Mumbai Indians : ক্ষমা চাইছেন রোহিত! মুম্বই সমর্থকরা দিলেন হৃদয় উজাড় করা ভালোবাসা

খারাপ সময় পাশে থাকার জন্য সমর্থকদের বিশেষ বার্তা রোহিতের

খারাপ সময় পাশে থাকার জন্য সমর্থকদের বিশেষ বার্তা রোহিতের

Rohit Sharma grateful to Mumbai Indians supporters for showing faith and loyalty. খারাপ সময় পাশে থাকার জন্য মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের বিশেষ বার্তা রোহিতের

  • Share this:

    #মুম্বই: চ্যাম্পিয়ন দল সব সময় ভাল খেলবে এবং জিতবে এমন গ্যারান্টি নেই। আসলে খেলায় গ্যারান্টি বলে কিছু হয় না। ফুটবল থেকে ক্রিকেট, হকি থেকে টেনিস, খারাপ সময় সব খেলাতেই আসে। আবার কেটে যায়। এবারের আইপিএলটা সেরকমই গেল মুম্বই ইন্ডিয়ান্সের। টানা ৮ ম্যাচ হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম চারে যাওয়ার আশা প্রায় শেষ রোহিত শর্মাদের। দলের এই খারাপ খেলার দায় ব্যাটারদের উপর চাপালেন রোহিত।

    জানালেন, দলের ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন খেলার জন্যই দল হেরেছে। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ হেরে রোহিত বলেন, বোলাররা ভাল বল করেছে। পিচ ভাল ছিল। কিন্তু আমরা ভাল ব্যাট করতে পারিনি। রান তাড়া করে আমাদের জেতা উচিত ছিল। রান তাড়া করতে গেলে জুটি বাঁধা খুব দরকার। কিন্তু আমাদের সেটা হয়নি। দায়িত্বজ্ঞানহীন শট খেলে ব্যাটাররা আউট হয়েছে। আমিও সেভাবেই আউট হয়েছি। এবারে দলে অনেক পরিবর্তন হয়েছে।

    অনেক ক্রিকেটার নতুন। তাঁদের সুযোগ দিতে চান রোহিত। তবে তাঁদের শেষ পর্যন্ত দায়িত্ব নিয়ে খেলতে হবে বলে জানিয়েছেন তিনি। রোহিত বলেন, আমরা ঠিক করেছি যে প্রথম একাদশে সুযোগ পাবে তাকে শেষ পর্যন্ত খেলার চেষ্টা করতে হবে। তবে নতুন ক্রিকেটারদের আরও বেশি সুযোগ দিতে চাইছি। ক্রিকেটাররা চেষ্টা করছে। কিন্তু তাতে সফল হচ্ছে না। তাই আমাদের হারতে হচ্ছে।

    প্লে-অফে পৌঁছনোর আশা শেষ হয়ে যাওয়ার পর টুইটারে দলের এই খারাপ পারফরম্যান্সের জন্য় মুম্বই ইন্ডিয়ান্সের অগুণিত সমর্থকেরা কাছে ক্ষমা চাইলেন দলনেতা রোহিত শর্মা এবং কিছু পিঠ বাঁচাতেই উল্লেখ করলেন, বহু স্পোর্টিং জায়ান্ট এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক নিজের করা টুইটে লিখেছেন, এই প্রতিযোগীতায় আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি, কিন্তু এমনটা অনেক সময়েই হয়।

    স্পোর্টিং জায়ান্টস এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে। এই দলটাকে এবং এর পরিবেশকে আমি ভালবাসি। তাঁদের প্রত্যেককে ধন্যবাদ যাঁরা আমাদের উপর ভরসা রেখেছেন এবং অবিরাম দলের আনুগত্য দেখিয়েছেন। রোহিতের এই টুইট ভাল মতোই গ্রহণ করেছেন সমর্থকেরা এবং ভবিষ্যতের জন্য তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

    মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে ইঙ্গিত দিয়েছেন পরের ম্যাচে দলে কিছু পরিবর্তন হতে পারে। ঈশান কিষান বাদ পড়বে, মোটামুটি নিশ্চিত। তবে সচিনের ছেলে অর্জুন দলে ঢুকবেন, এমন সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। রোহিত যতই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন, অনেক সমর্থক আবার এমন খারাপ পারফরম্যান্সের জন্য নিলামে দলের স্ট্র্যাটিজি নিয়ে প্রশ্ন তুলেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians, Rohit Sharma

    পরবর্তী খবর