Home /News /sports /
IPL closing ceremony : সুপারহিট শো! আইপিএল সমাপ্তি অনুষ্ঠান মাতিয়ে দিলেন রণবীর, রহমান!

IPL closing ceremony : সুপারহিট শো! আইপিএল সমাপ্তি অনুষ্ঠান মাতিয়ে দিলেন রণবীর, রহমান!

এভাবেই দর্শকদের মাতিয়ে দিলেন রানবির সিং

এভাবেই দর্শকদের মাতিয়ে দিলেন রানবির সিং

Ranveer Singh and music maestro AR Rahman sets Stadium on fire at IPL closing ceremony. সুপারহিট শো! আইপিএল সমাপ্তি অনুষ্ঠান মাতিয়ে দিলেন রণবীর, রহমান!

  • Share this:

    #আমেদাবাদ: অনুষ্ঠান যে জাঁকজমকপূর্ণ হবে সেটা জানাই ছিল। কিন্তু যতটা ভাবা গিয়েছিল তার থেকেও বেশি জাঁকজমক হল ১৫ তম আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান। সবরমতী নদীর ধারে বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে দুর্দান্ত একটা অনুভুতির সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। ১ লাখ ১৩ হাজার মানুষ উপস্থিত ছিলেন স্টেডিয়ামে। যেন স্বপ্নের সম্মোহন। প্রধান দুই পারফর্মার রণবীর সিং এবং এ আর রহমান মঞ্চ মাতিয়ে দিলেন।

    রণবীর একের পর এক তার সিনেমার গানে পারফর্ম করলেন শামোক ডাবরের গ্রুপের সঙ্গে। কখনো রুপোলী ব্লেজার, কখনো নীল, হলুদ বা লাল। ভারতবর্ষের সিনেমার আধুনিক যুগের সুপারস্টার মন কেড়ে নিলেন। শুরু হল কপিল দেবের সিনেমার গান দিয়ে। ইন্ডিয়া জিতেগা। তারপর ব্যান্ড বাজা বারাত, গুন্ডে, তুনে মারি এন্ট্রি গান মাতিয়ে দিল দর্শকদের।

    গুজরাতি পোশাকে রানবির যেন আরও এনার্জি নিয়ে পারফর্ম করলেন। ছিল রাজস্থানের ঘুমোর গানের সঙ্গে পারফরম্যান্স। চেন্নাইয়ের ভাতি কামিং, বাজিরাও মাস্তানি সিনেমার গান - কোনটা ছেড়ে কোনটার কথা বলা যায়? এরপর শুরু করলেন মিউজিক মায়েস্ত্র এ আর রহমান। মা তুঝে সালাম, জয় হো, সাড্ডা হক - বিখ্যাত সব গানের সঙ্গে পারফর্ম করলেন তিনি।

    ছিলেন আধুনিক যুগের তরুণ গায়িকা নীতি মোহন। গ্যালারিতে ভিআইপি বক্সে তখন বসে অনুষ্ঠান উপভোগ করছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। ছিলেন সচিব জয় শাহ, অমিত শাহের স্ত্রী। কয়েকদিন পর মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের পৃথ্বীরাজ চৌহান। উপস্থিত ছিলেন অক্ষয় এবং নায়িকা মানুষী চিল্লার।

    দেখানো হল সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে কেমন করে বিবর্তন এসেছে ভারতীয় ক্রিকেটে। বিজয় মার্চেন্ট, মনসুর আলী খান পতৌদি, অজিত ওয়াদেকার থেকে শুরু করে সুনীল গাভাসকার, রবি শাস্ত্রী, কপিল দেব হয়ে সচিন, সৌরভ গঙ্গোপাধ্যায়, ধোনি।

    এখনকার সময়ের রোহিত শর্মা বিরাট কোহলি দিয়ে শেষ। ১৩০ কোটির দেশে ক্রিকেট যে একটা ধর্মের নাম সেটা আবার প্রমাণিত। রণবীর সিং ডাগ আউটে দাঁড়ানো ক্রিকেটারদের সঙ্গে হাত মিলিয়েছিলেন। মাঠে আবেগের বিস্ফোরণ। সব মিলিয়ে এই বর্ণনা লেখার মাধ্যমে জানানো সম্ভব নয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ranveer Sing

    পরবর্তী খবর