Ranji Trophy Final: রাজকোটে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত সৌরাষ্ট্রের

Ranji Trophy Final: রাজকোটে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত সৌরাষ্ট্রের
Photo Courtesy: BCCI/Twitter

ঘরের মাঠে টস জিতে আজ প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিতে বিশেষ দেরি করেননি সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট ৷

  • Share this:

#রাজকোট: দোলের সকালে রাজকোটে ভারত সেরার লড়াই। রাজকোটে রঞ্জি ফাইনালে বাংলা বনাম সৌরাষ্ট্র। আশঙ্কা সত্যি করেই ফাইনালের জন্য তৈরি হয়েছে পাটা উইকেট। খুশি না হলেও সেটা বুঝতে দিচ্ছেন না ঈশ্বরণরা।

তিরিশ বছর পর আবার একটা রূপকথার সামনে দাঁড়িয়ে বাংলা। আবার একবার ভারত সেরা হওয়ার সুযোগ। বিপক্ষ জয়দেব উনাদকাট, চেতেশ্বর পূজারার সৌরাষ্ট্র। ম্যাচের আগের দিন রবিবার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণকে ভিডিও বার্তাও পাঠান সৌরভ গঙ্গোপাধ্যায়।

রাজকোটের মাঠে সৌরাষ্ট্রের হোম অ্যাডভান্টেজ। সেটা নিয়ে খুব একটা ভাবছেন না ঈশ্বরণরা। ঠিক তেমনি ভাবছেন না রাজকোটের উইকেট নিয়েও। ফাইনালে রান আসবেই। আশাবাদী অধিনায়ক। এদিন ঘরের মাঠে টস জিতে অবশ্য প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিতে বিশেষ দেরি করেননি সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট ৷

সৌরাষ্ট্রের কোচ হিসেবে শেষ ম্যাচে নামছেন কারসেন ঘাউড়ি। ক্যান্সারকে হারানো বাংলার কোচ অরুণলালের সঙ্গে নিজের লড়াইয়ের মিল পাচ্ছেন তিনি। তবে শেষ ম্যাচ বলে আবেগে ভাসছেন না সৌরাষ্ট্রের কোচ।

দুই দলের পাশাপাশি এটা কোথাও যেন ঋদ্ধি-পূজারার লড়াই। তবে ট্রফিতেই চোখ দু’জনের। তিরিশ বছর আগে এক রঞ্জি ফাইনালে অভিষেক হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তেমন কোনও পট পরিবর্তন না হলে রাজকোটে অভিষেক হতে পারে সুদীপ ঘরামির। নিজের একশোতম রঞ্জি ম্যাচে আজ, সোমবার নামছেন মনোজ তিওয়ারি ৷

First published: March 9, 2020, 9:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर