Home /News /sports /
Nadal congratulated by Roger and Djokovic: ইতিহাস তৈরির পর রাফা নাদালকে কুর্নিশ ফেডেরার এবং জকোভিচের

Nadal congratulated by Roger and Djokovic: ইতিহাস তৈরির পর রাফা নাদালকে কুর্নিশ ফেডেরার এবং জকোভিচের

টেনিসের এভারেস্টে ওঠার পর নাদালকে শুভেচ্ছা রজার ফেডেরার এবং জকোভিচের

টেনিসের এভারেস্টে ওঠার পর নাদালকে শুভেচ্ছা রজার ফেডেরার এবং জকোভিচের

Rafael Nadal congratulated by Roger Federer and Novak Djokovic. টেনিসের এভারেস্টে ওঠার পর নাদালকে শুভেচ্ছা রজার ফেডেরার এবং জকোভিচের

  • Share this:

    #মেলবোর্ন: বুড়ো হাড়ে ভেলকি। প্রায় ১০ বছরের ছোট প্রতিযোগীকে হারিয়ে সাড়ে পাঁচ ঘণ্টার লড়াই শেষে টেনিসের নতুন এভারেস্টে উঠেছেন রাফায়েল নাদাল। ২১তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের পর থেকেই রাফায়েল নাদালের জন্য শুভেচ্ছার বন্যা বইছে। শুধু টেনিস নয়, অন্যান্য খেলার ক্রীড়াবিদরাও সেই তালিকায় রয়েছেন। নাদালের জয়ের পর শুভেচ্ছা জানিয়েছেন রজার ফেডেরার।

    আরও পড়ুন - Harbhajan Singh on BCCI : বোর্ডে গডফাদার ছিল না বলেই দেশের অধিনায়ক হতে পারিনি, বোমা হরভজনের

    সুইস তারকা লিখেছিলেন আমার বন্ধু এবং অন্যতম কঠিন প্রতিপক্ষ রাফায়েল নাদালকে অনেক অনেক শুভেচ্ছা। প্রথম খেলোয়াড় হিসেবে রেকর্ড ২১ তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের জন্য। মনে আছে কয়েক মাস আগে আমরা একে অপরের সঙ্গে মজা করেছি, বাকি জীবনটা হয়তো ক্রাচ নিয়েই কাটাতে হবে ইয়ার্কি করেছি। কিন্তু তুমি বুঝিয়ে দিলে প্রকৃত চ্যাম্পিয়নকে উপেক্ষা করতে নেই।

    তোমার মনের জোর, জেদ এবং হার না মানা লড়াই সারাবিশ্বে অসংখ্য মানুষের অনুপ্রেরণা। তোমার সঙ্গে গত ১৮ বছর লড়াই করতে পেরে আমি খুশি। উপভোগ কর এই মুহূর্ত। এবার শুভেচ্ছার তালিকায় যুক্ত হলেন নোভাক জোকোভিচও। অস্ট্রেলিয়ান ওপেন শুরু হওয়ার আগে যাঁর অংশগ্রহণ হয়ে উঠেছিল অন্যতম চর্চার বিষয়। প্রতিযোগিতার শীর্ষ বাছাই ছিলেন জোকোভিচ।

    খেতাবের অন্যতম দাবিদারও ছিলেন। কিন্তু টিকা না নেওয়ায় অস্ট্রেলিয়ার সরকার তাঁকে দেশে ফেরত পাঠায়। সেই জোকোভিচ নাদালের জয়ের পর লিখেছেন, ২১তম গ্র্যান্ড স্ল্যামের জন্য অনেক অভিনন্দন নাদাল। অসাধারণ কৃতিত্ব। তোমার লড়াকু মানসিকতা বরাবরই আমাকে অনুপ্রাণিত করে। আরও একবার তা দেখতে পেলাম।

    পাশাপাশি ফাইনালে হেরে যাওয়া দানিল মেদভেদেভের উদ্দেশে তিনি লিখেছেন, কোর্টে তুমি নিজের সেরাটা দিলে। যে আগ্রাসন এবং দৃঢ়তা তোমার কাছ থেকে প্রত্যাশিত সেটাই দেখা গেল। জোকোভিচ অভিনন্দন জানিয়েছেন মহিলা সিঙ্গলসে বিজয়ী অ্যাশলে বার্টিকেও। পাশাপাশি তিনিও নিয়ম মেনে দ্রুত কোর্টে ফিরতে চান জানিয়েছেন জোকোভিচ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Novak Djokovic, Rafael Nadal

    পরবর্তী খবর