Home /News /sports /

R Madhavan Son Vedant: ছেলেকে অলিম্পিক চ্যাম্পিয়ন করার প্রস্তুতি শুরু অভিনেতা মাধবনের, নিয়েছেন বড় সিদ্ধান্ত

R Madhavan Son Vedant: ছেলেকে অলিম্পিক চ্যাম্পিয়ন করার প্রস্তুতি শুরু অভিনেতা মাধবনের, নিয়েছেন বড় সিদ্ধান্ত

R Madhvan Son: রেহেনা হ্যায় তেরে দিলমে-খ্যাত অভিনেতা মাধবন ছেলের জন্য অনেক বড় সিদ্ধান্ত নিয়েছেন।

  • Share this:

    #চেন্নাই: বলিউড অভিনেতা আর মাধবনের খেলাধুলার প্রতি ভালবাসার কথা সবাই জানেন। তাঁর ছেলের মধ্যেও খেলার প্রতি অনুরাগ স্পষ্টভাবে দেখা যায়। এই কারণেই মাধবন এখন তাঁর ছেলে বেদান্তকে অলিম্পিক চ্যাম্পিয়ন করার প্রস্তুতি নিচ্ছেন। তিনি বেদান্তকে অত্যাধুনিক সুযোগ-সুবিধা ও প্রশিক্ষণ দিতে দুবাইয়ে চলে গিয়েছেন। আসলে, ১৬ বছর বয়সী বেদান্ত ইতিমধ্যেই জাতীয় সাঁতারের পদকপ্রাপ্ত। তাঁর মধ্যে বড় কিছু করার সম্ভাবনা দেখেছেন মাধবন।

    "রেহেনা হ্যায় তেরে দিল মে" খ্যাত অভিনেতা মাধবন চাইছেন, তাঁর ছেলে বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া ইভেন্ট অলিম্পিকের জন্য সব সুযোগ-সুবিধা পাক। এই বিষয়ে কথা বলতে গিয়ে একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন, তিনি ও তাঁর স্ত্রী সরিতা বিরজে ছেলে বেদান্তকে নিয়ে দুবাইয়ে রয়েছেন। মাধবন আরও বলেছিলেন, মুম্বইয়ের সমস্ত বড় সুইমিং পুল হয় করোনার কারণে বন্ধ রয়েছে অথবা সেখানে উপযুক্ত ব্যবস্থা নেই। তাই তাঁরা দুবাইতে বেদান্তের সঙ্গে থাকেন বলে ঠিক করেছেন। সেখানে অত্যাধুনিক পদ্ধতি ও ভাল কোচের তত্ত্বাবধানে প্রশিক্ষণ নিতে পারবেন বেদান্ত।

    আরও পড়ুন- উন্নতির স্বার্থেই এবার বিরাট, রোহিতরা বিদেশি লিগে খেলুক, চান আক্রম

    মাধবন বলেছিলেন, বেদান্ত তাঁর অলিম্পিকে পদক জয়ের স্বপ্নকে সত্যি করার জন্য প্রশিক্ষণ শুরু করেছেন। তিনি আরও বলেন, তাঁর স্ত্রী সরিতা এবং তিনি সর্বদা বেদান্তকে দেশের হয়ে অলিম্পিকে নামার জন্য উদ্বুদ্ধ করেন। একইসঙ্গে মাধবন বেদান্তের বলিউডে অভিষেকের কথাও বলেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, আমি সব সময় বিশ্বাস করে এসেছি, যে কোনও শিশু জীবনে যা করতে চায় তাকে সেটা করতে দেওয়া উচিত।

    বলিউড অভিনেতা বলেছেন, বেদান্ত সারা বিশ্বে বহু জায়গায় সাঁতারের চ্যাম্পিয়নশিপ জিতেছে। ও আমাদের গর্বিত করেছে বারবার। আমরা এটা নিয়ে খুব খুশি। আসলে ও এটাই করতে চেয়েছিল। আমরা ওকে কখনও আটকাইনি। ও নিজের মতো সাঁতার নিয়েই আছে। মাধবন আরও বলেছেন, বেদান্তের অভিনেতা না হওয়ার জন্য আমার কোনো দুঃখ নেই। আমার কেরিয়ারের চেয়ে ওর বেছে নেওয়া পেশা আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। বেদান্ত অক্টোবরে জুনিয়র ন্যাশনাল অ্যাকুয়াটিক চ্যাম্পিয়নশিপে মহারাষ্ট্রের হয়ে মোট ৭টি পদক জিতেছিল।

    আরও পড়ুন- বিশ্বকাপ জিতে পেয়েছিলেন ২১০০ টাকা! ৮৩ সিনেমার জন্য কত টাকা পেলেন কপিল দেব?

    এই প্রতিযোগিতায় তিনি বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি অ্যাকুয়াটিক সেন্টারে অনুষ্ঠিত সাঁতার চ্যাম্পিয়নশিপে চারটি রূপো এবং দুটি ব্রোঞ্জ পদক জিতেছিলেন। বেদান্তের এই কৃতিত্বে অনেক সেলিব্রিটিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাধবনকে অভিনন্দন জানিয়েছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Olympics, R Madhavan, Swimmer

    পরবর্তী খবর