Home /News /sports /
PV Sindhu : মলদ্বীপের প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা সিন্ধুর! লক্ষ্য সোনা জয়ের

PV Sindhu : মলদ্বীপের প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা সিন্ধুর! লক্ষ্য সোনা জয়ের

২৯ মিনিটের ঝড়ে জয়ী সিন্ধু

২৯ মিনিটের ঝড়ে জয়ী সিন্ধু

PV Sindhu wins round of 32 match easily against Maldives Fathimath Nabaaha. মালদ্বীপের প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা সিন্ধুর! সিঙ্গলসে লক্ষ্য সোনা জয়ের

  • Share this:

    #লন্ডন: বৃহস্পতিবার মহিলাদের ব্যাডমিন্টন সিঙ্গেলস প্রতিযোগিতার প্রথম ম্যাচে ( রাউন্ড অফ ৩২) সহজে জয় তুলে নিলেন পি ভি সিন্ধু। মালদ্বীপের প্রতিপক্ষ ফাতিমা নবাহকে ২১-৪, ২১-১১ ব্যবধানে হারিয়ে দিলেন তিনি। মাত্র ২৯ মিনিটের লড়াইয়ে একাই খেললেন সিন্ধু। বেশি ঘাম ঝরাতে হবে না জানা ছিল। সেই মতো অনুশীলন ম্যাচ খেলার মুডে ম্যাচটা জিতলেন ভারতের ব্যাডমিন্টন কুইন।

    কারণ সিন্ধু জানতেন ফাইনাল পর্যন্ত পৌঁছতে গেলে আরো চারটে ম্যাচ তাকে জয় পেতে হবে। তাই নিজের শক্তি অপচয় করেননি। আসলে এবারের প্রতিযোগিতাতেই প্রথম ম্যাচে পাকিস্তানের মহুরকে নিয়েও ছেলে খেলা করেছিলেন সিন্ধু। তারপর সিঙ্গাপুরের প্রতিপক্ষকেও হারাতে বেশি পরিশ্রম করতে হয়নি তাকে।

    PV Sindhu wins round of 32 match easily against Maldives Fathimath Nabaahaটিম ইভেন্টে বরং মালয়েশিয়ার গো কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলেছিলেন সিন্ধুকে। কমনওয়েলথ প্রতিযোগিতায় স্বর্ণপদক নেই সিন্ধুর। অলিম্পিকে একটি ব্রোঞ্জ এবং রূপো রয়েছে ঝুলিতে। তাই এবার যে কোন মূল্যে মেয়েদের সিঙ্গলস থেকে স্বর্ণপদক জয় করতে মরিয়া থাকবেন সিন্ধু।

    কারণ তাহলেই ২০২৪ প্যারিস অলিম্পিকের জন্য তিনি মোটিভেশন পাবেন। কদিন আগে কলকাতায় এসে গোপিচাঁদ আশা প্রকাশ করেছিলেন এবারের কমনওয়েলথ থেকে সোনা আনতে পারেন সিন্ধু। প্রাক্তন গুরুর কথা হয়তো সত্যি করে দেখাতে চান পি ভি। ইতিমধ্যেই ভারতীয় খেলাধুলার মানচিত্রে তিনি কিংবদন্তি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Commonwealth Games 2022, Pv sindhu

    পরবর্তী খবর