corona virus btn
corona virus btn
Loading

ভাইরাল নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত বাংলার অনুর্ধ্ব ১৭ ক্রিকেটার পৌষালী পাল

ভাইরাল নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত বাংলার অনুর্ধ্ব ১৭ ক্রিকেটার পৌষালী পাল
নিজস্ব চিত্র

৫ দিনের লড়াই শেষ। শনিবার সন্ধেয় সিএমআরআই-তে মৃত্যু হল বাংলার মহিলা ক্রিকেটার পৌষালী পালের। ফুসফুসে জল জমে রক্তক্ষরণ থেকে সংক্রমণ ।

  • Share this:
#কলকাতা: ৫ দিনের লড়াই শেষ। শনিবার সন্ধেয় সিএমআরআই-তে মৃত্যু হল বাংলার মহিলা ক্রিকেটার পৌষালী পালের। ফুসফুসে জল জমে রক্তক্ষরণ থেকে সংক্রমণ। অবস্থা সঙ্কটজনক হওয়ায় হাওড়া থেকে কলকাতার সিএমআরআই-তে গ্রিন করিডর দিয়ে আনা হয়েছিল তাঁকে। আপ্রাণ চেষ্টা করেছিলেন চিকিৎসকরাও। কিন্তু, শেষ পর্যন্ত সব চেষ্টাই ব্যর্থ হল। বাংলার অনুর্ধ্ব ১৭ মহিলা ক্রিকেট দলের সদস্যা ছিল পৌষালী পাল। ২ এপ্রিল প্র্যাকটিস থেকে ফিরে অসুস্থ হয়ে পড়ে। সঙ্কটজনক অবস্থায় তিন তারিখ তাঁকে ভর্তি করা হয় হাওড়ার স্টেট জেনারেল হাসপাতালে। অবস্থা ক্রমশই জটিল হচ্ছিল। তাই বুধবারই কলকাতার সিএমআরআই হাসপাতালে তাঁকে রেফার করা হয়। দিনের বেলায় হাওড়া থেকে কলকাতায় সড়ক পথে যানযটের সমস্যা থাকেই। তাই হাওড়া ও কলকাতা পুলিশের উদ্যোগে গ্রিন করিডোর তৈরি করে তাঁকে আনা হয় সিএমআরআই-তে। শনিবার সন্ধেয় মৃত্যু হয় বাংলার এক উঠতি ক্রিকেটারের। চিকিৎসকরা জানান, ভাইরাল নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পৌষালীর।
১ এপ্রিল প্র্যাকটিসের সময় বুকে আঘাত লাগে পৌষালীর। আঘাতের জেরে ফুসফুসে জল জমে রক্তক্ষরণ শুরু হয়। কিন্তু প্রথমে এ বিষয়ে কাউকে কিছু জানায়নি সে। এদিন হাসপাতালে যান সিএবির প্রাক্তন কর্তা বিশ্বরূপ দে। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। চিকিৎসকদের মতে, তীব্র মানসিক চাপ ও সেই আঘাত লুকিয়ে রাখারই খেসারত দিতে হল পৌষালী পালকে। বাংলা হারাল এক প্রতিভাবান ক্রিকেটারকে।  
First published: April 8, 2018, 12:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर