ক্রিকেট প্রেম! আকাশপথে চিপকের ছবি পোস্ট করলেন মোদি

ক্রিকেট প্রেম! আকাশপথে চিপকের ছবি পোস্ট করলেন মোদি

চিপ কের আকাশপথের ছবি পোস্ট করলেন প্রধানমন্ত্রী মোদি

সোশ্যাল মিডিয়ায় ভারত বনাম ইংল্যান্ড টেস্ট ম্যাচের আয়োজক চিপক স্টেডিয়ামের একটি ছবি পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। আকাশপথে ছবিটি তোলা হয়েছে। ক্রিকেট স্টেডিয়ামের এরিয়াল ভিউ স্পষ্ট প্রধানমন্ত্রীর পোস্ট করা ছবিতে।

  • Share this:

    #চেন্নাই: রবিবার চেন্নাইয়ে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় সেনার হাতে অর্জুন ট্যাঙ্ক তুলে দেওয়া ছাড়াও বিভিন্ন সরকারি কাজে ব্যস্ত ছিলেন তিনি। তামিলনাড়ুতে কয়েক মাস পরই নির্বাচন। কিন্তু ব্যস্ততার মধ্যেও ক্রিকেট নিয়ে তাঁর আগ্রহের ঘাটতি নেই। হাজার ব্যস্ততার মধ্যেও সময় বের করে নেন ভারতের স্কোর জানার জন্য। সোশ্যাল মিডিয়ায় ভারত বনাম ইংল্যান্ড টেস্ট ম্যাচের আয়োজক চিপক স্টেডিয়ামের একটি ছবি পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। আকাশপথে ছবিটি তোলা হয়েছে। ক্রিকেট স্টেডিয়ামের এরিয়াল ভিউ স্পষ্ট প্রধানমন্ত্রীর পোস্ট করা ছবিতে। নীচে লিখেছেন অল্প সময়ের জন্য চেন্নাইয়ের উত্তেজনাপূর্ণ ক্রিকেট ম্যাচের সান্নিধ্যে এলাম। ভারত এবং ইংল্যান্ড দুই দেশের জাতীয় পতাকা পোস্ট করেছেন তিনি।

    দেশের মাটিতে এই প্রথম মাঠে দর্শক ঢুকতে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে দ্বিতীয় টেস্টে। করোনাকালে মাঠে দর্শক ফেরা নিশ্চিতভাবেই একটা ঐতিহাসিক ব্যাপার। প্রধানমন্ত্রী টিম ইন্ডিয়ার খেলা নিয়মিত খোঁজ রাখেন। তিনি নিজেও ক্রিকেটের বড় ভক্ত। অতীতে অস্ট্রেলিয়ার মাটি থেকে টেস্ট সিরিজ জিতে ফেরার পর ভারতীয় দলের সকলকে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, নিজের 'মন কি বাত' অনুষ্ঠানেও দেশের মানুষের সামনে টিম ইন্ডিয়ার বিজয়গাথা তুলে ধরেছিলেন তিনি। অসম্ভবকে সম্ভব করা এবং শেষমুহূর্ত পর্যন্ত হাল না ছাড়া, ভারতের জয় থেকে দেশবাসীকে শিক্ষা নিতে বলেছিলেন তিনি।

    এমনকি তিনি নিজেও এই ধরণের লড়াই থেকে অনুপ্রেরণা পান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। উল্লেখযোগ্য ঘটনা, কেন্দ্রীয় বাজেট পেশ করার সময়অর্থমন্ত্রীর গলাতেও ছিল ভারতীয় দলের কথা। এদিন আবার চেন্নাই সফরে গিয়ে প্রধানমন্ত্রীর ক্রিকেট মাঠের ছবি পোস্ট তাঁর গভীর ক্রিকেট প্রেমের কথা স্মরণ করিয়ে দিল। তাঁর এই ছবি পোস্ট ভারতীয় দলকে নিশ্চয় ভাল পারফর্ম করতে প্রেরনা দেবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর