• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India-Pakistan Match On WT20: পাকিস্তানেও হিট ধোনি! মাঠে এমএসকে দেখে লাফালাফি পাক ক্রিকেটারের

India-Pakistan Match On WT20: পাকিস্তানেও হিট ধোনি! মাঠে এমএসকে দেখে লাফালাফি পাক ক্রিকেটারের

India vs Pakistan: দেখুন, পাকিস্তান দলের এমএস ধোনির জনপ্রিয়তা কতটা! রইল ভিডিও।

India vs Pakistan: দেখুন, পাকিস্তান দলের এমএস ধোনির জনপ্রিয়তা কতটা! রইল ভিডিও।

India vs Pakistan: দেখুন, পাকিস্তান দলের এমএস ধোনির জনপ্রিয়তা কতটা! রইল ভিডিও।

  • Share this:

    #দুবাই:

    ভারত হোক বা পাকিস্তান, ধোনি সব জায়গায় হিট। ভারতের মতো পাকিস্তানেও ক্রিকেট নিয়ে উত্তেজনা থাকে তুঙ্গে। পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুসারফ ছিলেন ধোনির ভক্ত। পাকিস্তানে খেলতে গিয়ে পারভেজ মুশারফের প্রশংসা কুড়িয়েছিলেন ধোনি। সেই সময় ধোনির লম্বা চুল ছিল। ধোনির সেই চুলেরও প্রশংসা করেছিলেন তিনি। সেসব এখন অতীত। তবে সময় বয়ে গেলেও ধোনির প্রতি পাকিস্তানিদের ভালবাসা, শ্রদ্ধা কমেনি। আজ দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে। তার আগে পাকিস্তান শিবিরে ধোনির জনপ্রিয়তা টের পাওয়া গেল।

    ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মাঠের বাইরে যেন লড়াই হয় বেশি। কিছুদিন আগে কোহলি বলেছিলেন, এই ম্যাচ আসলে টিআরপি-র খেলা। এই ম্যাচের টিকিটের চাহিদা থাকে তুঙ্গে। টিকিট বিক্রি হয় চড়া দামে। তাছাড়া বিজ্ঞাপন, সম্প্রচারকদের চাপও থাকে। ফলে এই ম্যাচ নিয়ে হাইপ তৈরি হওয়াটা স্বাভাবিক। তবে ম্যাচের বাইরেও ভারত-পাকিস্তান, দুই দলের তারকাদের পরস্পরের প্রতি সম্মান, শ্রদ্ধা থাকে। আর সেটা বোঝা গেল এদিন। ধোনির জন্যই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দুবাইতে ভারত-পাক ম্যাচ দেখতে এসেছেন বশির চাচা। তবে স্রেফ বশির চাচা নন, ধোনির ভক্ত পাকিস্তান ক্রিকেট দলেও রয়েছে।

    আরও পড়ুন- 'এনজয় করেছি, এগিয়ে গিয়েছি'... রেখা থেকে জিনাত আমান, অ্যাফেয়ার নিয়ে Imran Khan

    পাক ক্রিকেটার শাহনওয়াজ দাহানিও ধোনির ভক্ত। চোখের সামনে প্রিয় তারকাকে দেখতে পেয়ে তাই তিনি আর উত্তেজনা ধরে রাখতে পারলেন না। তবে আজ ভারতের বিরুদ্ধে দাহানির খেলার সম্ভাবনা কম। তিনি রিজার্ভ দলে রয়েছেন। বড় ম্যাচের আগে অনুশীলনের সময় ধোনিকে দেখতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ফেলেন তিনি। বাউন্ডারির সামনে ছিলেন দাহানি। সেই সময় ধোনি বাউন্ডারি লাইনের সামনে দিয়ে যাচ্ছিলেন। ধোনিকে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন পাকিস্তানের এই উঠতি পেসার।

    ধোনি প্রথমে দাহানিকে দেখতে পাননি। সেই সময় ধোনির সঙ্গে হেঁটে যাচ্ছিলেন ভারতীয় দলের সাপোর্ট স্টাফ। দাহানি তাঁকেই বলেন, ধোনিকে একবার ডেকে দিতে। ধোনি তাকাতেই হাত নাড়েন দাহানি। ধোনিও পাল্টা হাত নাড়েন তাঁকে দেখে। ধোনির প্রতি তাঁর সম্মান ও ভাল লাগা প্রকাশ করেন পাক পেসার।

    Published by:Suman Majumder
    First published: