• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS TOKYO OLYMPICS OLYMPIC MEDALLISTS EX SAYS I REGRET BREAKING UP WITH YOU SMJ

Tokyo Olympics 2020: 'তোমার সঙ্গে ব্রেক-আপ করে ভুল করেছি', পদকজয়ীর প্রাক্তনের লাইভ টিভিতে স্বীকারোক্তি

অলিম্পিক্সে পদক জিতেছেন নিউ জিল্যান্ডের সেই অ্যাথলিট। তাঁর প্রাক্তন বান্ধবী এখন বলছেন, ব্রেক-আপ করে ভুল করেছি।

অলিম্পিক্সে পদক জিতেছেন নিউ জিল্যান্ডের সেই অ্যাথলিট। তাঁর প্রাক্তন বান্ধবী এখন বলছেন, ব্রেক-আপ করে ভুল করেছি।

  • Share this:

    #টোকিও:

    অলিম্পিকে পদক জয়। তার পরই বান্ধবীর মেসেজ! ব্রেকআপ করার জন্য আফসোস করছেন প্রাক্তন বান্ধবী। তাও আবার যেখানে সেখানে নয়। লাইভ টিভিতে সেই পদকজয়ীর প্রাক্তন বান্ধবী আফসোস করে বলেছেন, তোমার ব্রেকআপ করার সিদ্ধান্ত ঠিক ছিল না। নিউজিল্যান্ডের অ্যাথলিট হেডেন উইলডের ছোটবেলার স্বপ্ন সফল হয়েছে। অলিম্পিকে পদক জিতেছেন তিনি। পুরুষদের ট্রায়াথলন ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছেন তিনি। আর তার পরই হেডেনের প্রাক্তন বান্ধবী আফসোস করে বলেছেন, তোমার সঙ্গে ব্রেকআপ করাটা সিদ্ধান্তটা ঠিক ছিল না।

    এদিন লাইভ টিভিতে হেডেনের বান্ধবী এমন কথা বলেছেন। একটা সময় হেডেনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তবে সেই সম্পর্ক ভেঙেছে। তাঁর প্রাক্তন বান্ধবীর কথায় বোঝা গিয়েছে, তিনি মূলত সম্পর্কটি ভেঙেছিলেন। হেডেনের প্রাক্তন বান্ধবী এদিন লাইভ টিভিতে বলেছেন, আমরা একসঙ্গে প্রাইমারি স্কুলে যেতাম। আমার সঙ্গে ওর ছোটবেলা থেকেই সম্পর্ক। এখন ও অনেক দূর এগিয়ে গিয়েছে। ওর জন্য সত্যিই আমি গর্ব অনুভব করি। এর পরই সঞ্চালক তাঁকে প্রশ্ন করেন, আপনি কি অলিম্পিক পদকজয়ী হেডেনকে কোন বার্তা দিতে চান! ঠিক তখনই হেডেনের প্রাক্তন বান্ধবী বলে ওঠেন, তোমার সঙ্গে ব্রেকআপ করাটা আমার ঠিক হয়নি। কথাটা বলেই তিনি হো হো করে হেসে ওঠেন। তবে সেই হাসির মধ্যেও যেন আফসোস লুকিয়ে ছিল। সেই সঙ্গে তিনি জুড়ে দেন, সত্যি বলছি আমি তোমার জন্য আজ খুবই গর্বিত।

    হেডেনের কাছে ফিরে যাওয়ার রাস্তা প্রায় বন্ধ বললেই চলে। কারণ অলিম্পিকে পদক জয়ের আগেই হেডেন অন্য একটি সম্পর্কে জড়িয়েছেন। এদিন টোকিও অলিম্পিক্সে পদক জয়ের পর নিউজিল্যান্ডের অ্যাথলিট বলেন, ''আমার বান্ধবী এই মুহূর্তে স্পেনে রয়েছে। আমি পদক জিতে ওকে ফোন করেছিলাম। ও জানতে পেরে খুবই উচ্ছ্বসিত। অনেক সকালবেলা ঘুম থেকে উঠে ও আমার রেস দেখেছে। আমার পদক জয় ওর কাছেও স্বপ্নপূরণের মতোই।''

    Published by:Suman Majumder
    First published: