Home /News /sports /
Tokyo Olympics: টোকিওতে নতুন অস্ত্র নিয়ে নামবেন পি ভি সিন্ধু

Tokyo Olympics: টোকিওতে নতুন অস্ত্র নিয়ে নামবেন পি ভি সিন্ধু

টোকিওর জন্য তৈরি সিন্ধু

টোকিওর জন্য তৈরি সিন্ধু

সিন্ধু তার প্রতিপক্ষকে কঠোর সতর্কবার্তা দিলেন। রিও অলিম্পিকের রৌপ্যপদক জয়ী তারকা জানিয়েছেন যে আসন্ন গেমসের জন্য তাঁর অস্ত্রাগারে তিনি একটি নতুন অস্ত্র যোগ করেছেন

  • Share this:

    #নয়াদিল্লি: ২৩ জুলাই থেকে টোকিও অলিম্পিকের আগে সিন্ধু তার প্রতিপক্ষকে কঠোর সতর্কবার্তা দিলেন। রিও অলিম্পিকের রৌপ্যপদক জয়ী তারকা জানিয়েছেন যে আসন্ন গেমসের জন্য তাঁর অস্ত্রাগারে তিনি একটি নতুন অস্ত্র যোগ করেছেন। স্পোর্টস টুডে কথা বলার সময় সিন্ধু বলেছিলেন: "আমি এটা বিস্তারে বলতে চাই না, তবে হ্যাঁ, আমি আমার খেলায় একটি নতুন শটে কাজ করেছি। দেখতে হলে আপনাকে অলিম্পিকের অপেক্ষা করতে হবে।"

    ২৫ বছর বয়সী এই শাটলার তার দক্ষিণ কোরিয়ান কোচ পার্ক তায়ে সাং ও প্রশিক্ষক সুচিত্রার সঙ্গে হায়দরাবাদের গচিবোওয়ালি স্টেডিয়ামে প্রশিক্ষণ নিচ্ছেন। কোভিড -১৯ মহামারীতে, যেখানে পুরো স্পোর্টিং জগৎ বন্ধ হয়ে গিয়েছিল, এমনকি অলিম্পিকও এক বছরের জন্য স্থগিত করা হয়েছিল, সিন্ধু বলেছিলেন: প্রায় দশ মাস ধরে আমাদের কোনও টুর্নামেন্ট হয়নি। প্রথমবারের মতো আমার এই প্রথম খেলা হয়েছিল। পরিবারের সদস্যদের সাথে এতটা সময় ব্যয় করেছি,ইতিবাচক থাকার বিষয়টি নিশ্চিত করেছিলাম কারণ এটি একটি সত্যই কঠিন সময় ছিল।

    তবে সিন্ধু এই সময়টা কাজে লাগিয়েছেন নিজের টেকনিক এবং কিছু বিষয় উন্নত করায়। সিন্ধু বলেছিলেন, "আমি মনে করি নতুন দক্ষতা এবং কৌশল সম্পর্কে শেখার সঠিক সময় ছিল। যা আমার পক্ষে সত্যই কাজে লাগল এবং এটি আমাকে আমার খেলার উন্নতি করতে সহায়তা করেছে,"।

    এদিন আবার জন্মদিন ছিল সিন্ধুর ভাইপোর। সকলকে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ দিয়েছেন। কথা দিয়েছেন টোকিও থেকে স্বর্ণপদক নিয়ে ফেরার চেষ্টা করবেন। বিশ্বের সেরা মহিলা ব্যাডমিন্টন তারকা স্পেনের ক্যারোলিনা মারিন এবার নেই অলিম্পিকসে। তাই সিন্ধুর কাছে সোনা জেতার এর থেকে বড় সুযোগ হবে না। নিজের সেরাটা উজাড় করে দিতে নামবেন তিনি।ভারতের এবার ব্যাডমিন্টন দলে একমাত্র মহিলা সিন্ধু। ছেলেদের মধ্যে সাত্ত্বিক, সাই প্রণীত, শেট্টি রয়েছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pv sindhu, Tokyo Olympics, Tokyo Olympics 2020

    পরবর্তী খবর