• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS PM MODI INVITES INDIAN ATHELETES IN RED FORT ON 15TH AUGUST AS SPECIAL GUEST SMJ

Tokyo Olympics: ১৫ অগাস্ট অলিম্পিক্সের গোটা টিম লাল কেল্লায়, প্রধানমন্ত্রীর আমন্ত্রণ বিশেষ অতিথিদের

লাল কেল্লায় প্রধানমন্ত্রীর বিশেষ অতিথি হয়ে থাকবেন টোকিও অলিম্পিক্সে অংশ নেওয়া ক্রীড়াবিদরা।

লাল কেল্লায় প্রধানমন্ত্রীর বিশেষ অতিথি হয়ে থাকবেন টোকিও অলিম্পিক্সে অংশ নেওয়া ক্রীড়াবিদরা।

  • Share this:

    #নয়াদিল্লি

    : যে ১২৭ জন ভারতীয় ক্রীড়াবিদ এবার টোকিও অলিম্পিক্সে অংশ নিয়েছেন তাঁদের প্রত্যেককে ১৫ অগাস্ট লাল কেল্লায় উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মীরাবাঈ চানু, পিভি সিন্ধু, প্রণতি নায়েক, অতনু দাস, দীপিকা কুমারীদের বিশেষ অতিথি হিসাবে স্বাধীনতা দিবসে লাল কেল্লায় উপস্থিত থাকার আমন্ত্রণ জানাবেন প্রধানমন্ত্রী। সংবাদ সংস্থার খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী সেদিন বেশ কিছুটা সময় কাটাবেন অলিম্পিক্স থেকে ফেরা অ্যাথলিটদের সঙ্গে। প্রত্যেকের সঙ্গে তিনি আলাদা করে কথা বলবেন বলেও জানিয়েছে সংবাদ সংস্থা। এর আগে ক্রীড়াবিদদের সঙ্গে ভার্চুয়াল মিট করেছিলেন মোদি।

    কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, টোকিও থেকে পদক জিতে ফেরার পর পিভি সিন্ধুর সঙ্গে আইসক্রিম খাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অলিম্পিক্সের মতো মেগাইভেন্ট শুরুর কয়েক মাস আগে থেকেই ক্রীড়াবিদদের কঠিন ডায়েটের মধ্যে থাকতে হয়। পিভি সিন্ধুর আইসক্রিম প্রিয়। কিন্তু অলিম্পিক্সের জন্য নিজেকে আরও বেশি ফিট করে তুলতে আইসক্রিমের লোভ তাঁকে ছাড়তে হয়েছিল। রিও অলিম্পিক্সে পদক জয়ের পর সিন্ধু জানিয়েছিলেন, তিনি এবার জমিয়ে আইসক্রিম খেতে চান। টোকিও অলিম্পিক্সে রুপোর পদক জয়ের পর ভারোত্তোলক মীরাবাঈ চানুও জানিয়েছিলেন, তিনি এবার পিত্জা খেতে চান। ফিটনেস ধরে রাখতে গেমস শুরুর অনেক আগে থেকে তাঁকে পিত্জা ছাড়তে হয়েছিল।

    এর আগে 'মন কি বাত' অনুষ্ঠানে প্রধানমন্ত্রী অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় অ্যাথলিটদের কথা বলেছিলেন। ৭৯তম পর্বে নরেন্দ্র মোদি বলেছিলেন, "টোকিও অলিম্পিক্সে পদক জয়ের জন্য প্রতিটি ক্রীড়াবিদকে লড়াই করতে হবে। ভারতীয় অ্যাথলিটরা নিজেদের জন্য অলিম্পিক্সে যাননি। তাঁরা দেশকে গর্বিত করতে গিয়েছেন। তাঁরা দেশবাসীর হৃদয় জয় করে সকলকে গর্বিত করবেন। আমি সকল দেশবাসীর কাছে আবেদন করব ভারতীয় ক্রীড়াবিদদের মোটিভেট করুন আপনারা। সোশ্যাল মিডিয়ায় ভিকট্রি পাঞ্চ অভিযানে শামিল হোন। চিয়ার ফর ইন্ডিয়া স্লোগান তুলুন।"

    Published by:Suman Majumder
    First published: