Sushil Kumar: হরিদ্বার, ঋষিকেশ! খুনের মামলায় ফেরার সুশীল কুমার কোথায়?

দিল্লির রোহিনী আদালত সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

দিল্লির রোহিনী আদালত সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

  • Share this:

    #নয়াদিল্লি:

    কোথায় তিনি! সেই তো কবে থেকে ফেরার! পুলিশ বলছে, খুনের মামলায় ফেরার কুস্তিগীর সুশীল কুমার পালিয়ে পৌঁছেছিলেন উত্তরাখণ্ডে। পুলিস সুশীল কুমারের টাওয়ার লোকেশন দেখে সেটাই জানতে পেরেছিল। কিন্তু তার পর থেকে সুশীল কুমারের আর কোনও হদিশ নেই। এদিকে, দিল্লির রোহিনী আদালত সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। ছত্রশাল স্টেডিয়ামে কুস্তিগীর সাগরের খুনের ঘটনায় আরও আষ্টেপৃষ্টে জড়িয়ে পড়েছেন সুশীল কুমার। কুস্তিগীরের মৃত্য়ুর পর থেকেই সুশীল কুমারকে হন্যে হয়ে খুঁজছে দিল্লি পুলিশ। এমনকী সুশীলের বাড়ির লোকজনকেও নজরবন্দি করে রেখেছে পুলিশ-প্রশাসন।

    এর আগে দিল্লি পুলিশের চারটি দল সুশীল কুমারের খোঁজে উত্তরাখণ্ডে হাজির হয়েছিল। তবে তাঁকে খুঁজে পায়নি পুলিশ। এর পর পুলিশ জানতে পারে, পালিয়ে প্রথমে হরিদ্বার, তার পর ঋষিকেশ গিয়েছিলেন সুশীল। তবে সেখান থেকেও তিনি পালিয়েছেন। দিল্লি পুলিশ সুশীল কুমারের বিরুদ্ধে লুক-আউট নোটিশ জারি করেছিল। পুলিশের তরফে জানানো হয়েছিল, দিল্লির মডেল টাউন এলাকায় একটি ফ্ল্যাট খালি করানোর ব্যাপারে সাগর নামের ওই কুস্তিগীরের সঙ্গে ঝামেলা হয়েছিল সুশীল কুমারের। দিল্লি-এনসিআর ছাড়া পার্শ্ববর্তী রাজ্যগুলিতেও পুলিশ সুশীল কুমারকে খুঁজছে। পুলিশ আন্দাজ করছে, অলিম্পিকে পদকজয়ী কুস্তিগীর গত কয়েকদিনে লাগাতার ঠিকানা বদল করেছেন।

    সাগর ধনখড় নামের সেই কুস্তিগীরের মৃত্যুর পর সুশীল কুমার ও তাঁর কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। সুশীল কুমার ছাড়াও অজয়, প্রিন্স, সোনু, অমিত নামের কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। সেদিন ছত্রশাল স্টেডিয়ামের পার্কিং-এর সামনে সাগর নামের সেই কুস্তিগীরকে মারধর করেছিলেন সুশীল কুমার ও তাঁর সঙ্গীরা। অভিযোগ এমনই। প্রবল মারের চোটে সেই কুস্তিগীর হাসপাতালে মারা যান। ছত্রশাল স্টেডিয়ামের সঙ্গে সুশীল কুমারের সম্পর্ক অনেকদিনের। এই স্টেডিয়ামে বহু বছর ধরে ট্রেনিং করেন তিনি।

    Published by:Suman Majumder
    First published: