Home /News /sports /
Bajrang-Neeraj : রাজকীয় সংবর্ধনায় দেশে পা রাখল অলিম্পিক পদকজয়ীরা

Bajrang-Neeraj : রাজকীয় সংবর্ধনায় দেশে পা রাখল অলিম্পিক পদকজয়ীরা

বিমানবন্দরের ভেতর ভারতীয় অ্যাথলিটরা

বিমানবন্দরের ভেতর ভারতীয় অ্যাথলিটরা

Bajrang Punia, Neeraj Chopra receives warm welcome. প্রায় এক কিলোমিটার লম্বা রাস্তা মানুষ আর মানুষ। বজরং, রবি, নিরজদের জন্য উপস্থিত ছিলেন পরিবারের লোকেরা। একবার ছুঁয়ে দেখার জন্য, একটা সেলফি তোলার জন্য মানুষের হাহাকার

  • Share this:

    #নয়াদিল্লি: সোমবার বিকেল চারটের কিছুক্ষণ পরে দিল্লির ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন ভারতের অলিম্পিক পদকজয়ীরা। দেশের মাটিতে বিমানের চাকা নামতেই ভেতর থেকে ছবি ট্যুইট করেছিলেন নীরজ, লাভলিনারা। মিনিট কুড়ি পর একে একে বেরোলেন ভারতের নায়করা। তবে দেশের নায়কদের অভিবাদন জানাতে সকাল থেকেই উপস্থিত ছিলেন কয়েক হাজার মানুষ।

    প্রায় এক কিলোমিটার লম্বা রাস্তা মানুষ আর মানুষ। বজরং, রবি, নিরজদের জন্য উপস্থিত ছিলেন পরিবারের লোকেরা। একবার ছুঁয়ে দেখার জন্য, একটা সেলফি তোলার জন্য মানুষের হাহাকার। গলায় ফুলের মালা লাগিয়ে একে একে বেরোলেন দেশের বাহুবলীরা।

    দিল্লি পৌঁছে গিয়েছিলেন পিভি সিন্ধু। কিছু পরে দিল্লির অশোকা হোটেলে সাই এবং সরকারের পক্ষ থেকে সম্মান জানানো হবে প্রত্যেককে।একটা সময় ছিল ভারতের ক্রিকেটার ছাড়া অন্য কোন খেলোয়াড় দাম পেতেন না। কিন্তু এবারের অলিম্পিক যেন মানুষের চোখ খুলে দিয়েছে। দেশের সেরা সন্তানদের বুকে টেনে নিয়েছে দেশবাসী।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Tokyo Olympics 2020

    পরবর্তী খবর