• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Priya Malik: অলিম্পিক্সে সোনা জয় প্রিয়া মালিকের! ভুল তথ্য লিখে ট্রোলড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

Priya Malik: অলিম্পিক্সে সোনা জয় প্রিয়া মালিকের! ভুল তথ্য লিখে ট্রোলড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

প্রিয়া মালিক কিন্তু অলিম্পিক্সে সোনা জেতেননি। কিন্তু  অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী রবিবার টুইটারে ভুল তথ্য দিয়ে ফেললেন।

প্রিয়া মালিক কিন্তু অলিম্পিক্সে সোনা জেতেননি। কিন্তু অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী রবিবার টুইটারে ভুল তথ্য দিয়ে ফেললেন।

প্রিয়া মালিক কিন্তু অলিম্পিক্সে সোনা জেতেননি। কিন্তু অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী রবিবার টুইটারে ভুল তথ্য দিয়ে ফেললেন।

  • Share this:

    #টোকিও:

    অলিম্পিক্স চলছে। টোকিওতে এখনও পর্যন্ত ভারতের ঝুলিতে একটি পদক। শনিবার ভারেত্তোলনে রুপো জিতেছিলেন মীরাবাঈ চানু। ৪৯ কেজি ক্যাটেগরিতে নেমেছিলেন তিনি। ২০২ কেজি ওজন তুলে রেকর্ড গড়েছেন মণিপুরের ভারোত্তোলক। সরকারিভাবে শনিবারই শুরু হয়েছে টোকিও অলিম্পিক্স। অর্থাত্, আজ রোববার গেমসের দ্বিতীয় দিন। আজ পিভি সিন্ধু, মনিকা বাত্রা, মেরি কমদের দুরন্ত জয় ভারতের পদকের আশা জিইয়ে রেখেছে। এরই মধ্যে রবিবার হাঙ্গেরিতে বিশ্ব ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায় সোনা জিতে দেশকে গর্বিত করেছেন কুস্তিগীর প্রিয়া মালিক। অলিম্পিক্সের মাঝে তাঁর এই অসাধারণ সাফল্য দেশবাসীকে গর্বিত করেছে।

    প্রিয়া মালিক কিন্তু অলিম্পিক্সে সোনা জেতেননি। কিন্তু অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী রবিবার টুইটারে ভুল তথ্য দিয়ে ফেললেন। আর এমন ভুল তথ্য দেওয়ার পর তাঁকে সমালোচনার মুখে পড়তে হল। এদিন তনুশ্রী লেখেন, অলিম্পিক্সে সোনা জিতেছেন কুস্তিগীর প্রিয়া মালিক। টোকিও অলিম্পিক্স আমাদের কাছে অসাধারণ শুরু হয়েছে। আমাদের দেশের মেয়েরা সোনা এবং হৃদয়, দুই-ই জয় করেছে। এর পরই তনুশ্রীর জন্য একের পর এক ব্যাঙ্গাত্মক কমেন্ট উড়ে আসতে শুরু করে। এখনও পর্যন্ত সেই টুইট মুছে দেননি তনুশ্রী। তবে একের পর এক টুইটের মাঝে প্রযোজক রানা সরকার কিন্তু তনুশ্রীর ভুল শুধরে দিতে নেমেছেন। তিনি লিখেছেন, প্রিয়া অলিম্পিক্সে সোনা জেতেনি। তবে আমরা অলিম্পিক্সে সোনা নিশ্চয়ই জিতব এবার। উল্লেখ্য, বিশ্ব ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায় এদিন ৭৩ কেজি বিভাগের ফাইনালে প্রিয়া মালিক বেলারুসের সেনিয়া পাটাপোভিচকে ৫-০ পয়েন্টে হারিয়েছেন।

    Published by:Suman Majumder
    First published: